ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গাড়ি থামিয়ে সংগীতশিল্পীকে গুলি করে হত্যা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
গাড়ি থামিয়ে সংগীতশিল্পীকে গুলি করে হত্যা হর্ষিতা দাহিয়া (ছবি: সংগৃহীত)

ভারতের হারিয়ানায় মাঝরাস্তায় গাড়ি থামিয়ে জনপ্রিয় সংগীতশিল্পী হর্ষিতা দাহিয়াকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

ভারতীয় গণমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, একটি জলসায় গান গেয়ে নিজের গাড়িতে করেই দিল্লির নারেলার বাড়িতে ফিরছিলেন ২২ বছর বয়সী এই শিল্পী। বিকেল ৪টার দিকে পানিপথের চামরারার কাছে পৌঁছালে কয়েকজন দুষ্কৃতিকারী আচমকা গাড়ি থামিয়ে তার ঘাড়ে ও কপালে গুলি করে পালিয়ে যায়।

পানিপথের ডিএসপি দেশ রাজ জানান, গাড়িতে হর্ষিতা ছাড়াও আরও দুজন সহশিল্পী ও চালক ছিলেন।

মরদেহের ময়নাতদন্তের পর পুলিশ জানিয়েছে, দুষ্কৃতিকারীরা পরপর সাতটি গুলি চালিয়েছিলো। এর মধ্যে ছয়টাই ছিলো হর্ষিতার কপাল ও ঘাড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।

খুন হওয়ার আভাস আগেই পেয়েছিলেন হর্ষিতা। সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি ভিডিও শেয়ার করে তিনি বলেন, তাকে কে বা কারা হত্যা করার হুমকি দিচ্ছে। তবে ওই সময় এ বিষয়ে কোনো আইনি ব্যবস্থা নেননি ওই ফোক সংগীত শিল্পী।

** হর্ষিতার শেয়ার করা ভিডিও

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।