ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ট্রিপল এইচের মুখে অমিতাভের সংলাপ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
ট্রিপল এইচের মুখে অমিতাভের সংলাপ অমিতাভ বচ্চন ও ট্রিপল এইচ (ছবি: সংগৃহীত)

ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্টের (ডব্লিউডব্লিউই) জনপ্রিয় খেলোয়ার ট্রিপল এইচ। এখনও পর্যন্ত ১৪ বার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছেন তিনি। যখনই রিংয়ে নামেন নিজের পারদর্শিতা দেখিয়ে দেন রেসলিং দুনিয়ার এই সম্রাট। এবার রেসলিং নয়, ভিন্ন কারণে খবরের শিরোনামে এসেছে তার নাম।

৪৮ বছর বয়সী এই খেলোয়ারের মুখে শোনা গেলো বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনের জনপ্রিয় একটি সংলাপ। সেটি হলো ‘রিশতে ম্যায় তো হাম তুমহারে বাপ হোতে হ্যায় নাম হ্যায় শাহেনশাহ।

এ মাসের শুরুতে একটি খেলার প্রচারণার জন্য ভারতে আসেন ট্রিপল এইচ। সে সময় মুম্বাইয়ের ফেসবুক অফিসের একটি সাক্ষাৎকারে অংশ নেন তিনি। ৫ অক্টোবর ইউটিউবে প্রকাশিত হয়েছে ট্রিপল এইচের সেই সাক্ষাৎকার। আর সেখানেই তাকে বলতে শোনা গেছে, ‘রিশতে ম্যায় তো হাম তুমহারে বাপ হোতে হ্যায় নাম হ্যায় ট্রিপল এইচ। ’  

১৯৮৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘শাহেনশাহ’ ছবির সংলাপের অনুকরণ এটি। ছবিটি পরিচালনা করেছিলেন অমিতাভ বচ্চনর ঘনিষ্ঠ বন্ধু তিন্নু আনন্দ। এর চিত্রনাট্য লিখেছিলেন অমিতাভের স্ত্রী জয়া বচ্চন। বক্স অফিসে সফলতার মুখ দেখেনি ছবিটি। তবে অমিতাভের মুখের সংলাপটি বেশ জনপ্রিয়তা পেয়েছিলো।

** ট্রিপল এইচের মুখে অমিতাভ বচ্চনের সংলাপ

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।