ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কে হায় হৃদয় খুঁড়ে…!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৭ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
কে হায় হৃদয় খুঁড়ে…! দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর (ছবি: সংগৃহীত)

জীবনানন্দ দাশ লিখেছিলেন, ‘কে হায় হৃদয় খুঁড়ে বেদনা জাগাতে ভালোবাসে…’। দীপিকা পাড়ুকোন যেন এই কবিতার পথ ধরেই হাঁটছেন। কেন যেন প্রাক্তন প্রেমিককে স্মরণ করছেন তিনি! স্মৃতিচারণে তুলে আনছেন প্রেমিকের কাছ থেকে পাওয়া প্রিয় উপহার, সেইসব দিনের কথা…।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘বাচনা অ্যায় হাসিনো’ ছবিতে প্রথম একসঙ্গে জুটিবদ্ধ হয়েছিলেন রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। আর সে ছবিতে অভিনয় করতে গিয়েই একে অপরের প্রেমে পড়েন তারা।

লুকোচুরি না করে জনসমক্ষে স্বীকারও করেছিলেন সে কথা। কিন্তু শেষ পর্যন্ত টেকেনি এই জুটির প্রেম। ২০১৩ সালে বিচ্ছেদ হয় তাদের।

বিচ্ছেদের পরও একসঙ্গে জুটি বেঁধে তারা কাজ করেছেন ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ ও ‘তামাশা’ ছবিতে। এখনও ভালো বন্ধুত্ব রয়েছে দুজনের মধ্যে। সম্প্রতি প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরকে স্মরণ করেছেন দীপিকা পাড়ুকোন।

অতীতের কথা স্মরণ করে ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা বলেছেন, ‘২০১২ সালের কথা। একবার ওকে (রণবীর কাপুর) বলেছিলাম আমি পিয়ানো শিখতে চাই। এ কথা বলার কিছুদিন পরই ও আমার বাড়িতে একটি পিয়ানো পাঠিয়ে দেয়। এটি ছিলো ওর দেওয়া সেরা উপহার। ’

সঞ্জয়লীলা বানশালি পরিচালিত ‘পদ্মাবতী’ ছবির কাজ করছেন দীপিকা পাড়ুকোন। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন বর্তমান প্রেমিক রণবীর সিং ও শহিদ কাপুর। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad