ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফারুকীর ছবিতে তিশার সঙ্গে প্যালেস্টাইন অভিনেতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
ফারুকীর ছবিতে তিশার সঙ্গে প্যালেস্টাইন অভিনেতা মোস্তফা সরয়ার ফারুকী, তিশা ও ইয়াদ হুরানি

যৌথ প্রযোজনার ‘ডুব’ (মুক্তি ২৭ অক্টোবর) ছবিতে নুসরাত ইমরোজ তিশা অভিনয় করেছেন বলিউড তারকা ইরফান খানের সঙ্গে। এবার আন্তর্জাতিক অঙ্গনের আরেক তারকা অভিনেতার সঙ্গে দেখা যাবে জনপ্রিয় এই অভিনেত্রীকে। ছবিটি পরিচালনা করবেন তারই স্বামী মোস্তফা সরয়ার ফারুকী। 

‘স্যাটার ডে আফটারনুন’ (শনিবার বিকেল) ছবিতে তিশার সঙ্গে থাকছেন প্যালেস্টাইন অভিনেতা ইয়াদ হুরানি। অস্কার নমিনেটেড ও অ্যাপসাজয়ী ‘ওমার’ (২০১৩) ছবিতে অভিনয় করে সমধিক খ্যাতি পেয়েছেন তিনি।

‘শনিবার বিকেল’-এর দৃশ্যধারণ শুরু হবে ডিসেম্বরে। ফারুকী তৈরি করবেন ‘আইডেন্টিটি ট্রিলজি’ সিরিজ।  তিন ছবির প্রথমটি হতে যাচ্ছে ‘শনিবার বিকেল’।

ফারুকী বলেন, “ওমার’ আমার অনেক পছন্দের ছবি। এই ছবির তারেক চরিত্রে অভিনয় করা ইয়াদ হুরানি আমার পছন্দের অভিনেতা। তিশা তো আমার সবচেয়ে বড় নির্ভর করার মতো অভিনয়শিল্পী। যাকে নিলে আমার কোনো দুশ্চিন্তাই করতে হয় না অভিনয় নিয়ে। যেহেতু ভ্যারাইটি বলছে, এরা দুইজন থাকবে, যা রটে তার কিছু তো বটবেই। কিন্তু প্রধান চরিত্র আরো অনেক বাকি আছে। শীঘ্রই সব জানা যাবে। ”

ফারুকীর নতুন ছবি নিয়ে ভ্যারাইটিতে খবর প্রকাশ হয়েছে। এরই লিংক লিংক পোস্ট করে ফারুকী তার ফেসবুকে লিখেছেন, ‘বাংলাদেশ-ভারত-জার্মান যৌথ প্রযোজনার এই ছবিতে জাজ মাল্টিমিডিয়া আর কোলকাতার শ্যাম সুন্দর দে’র পাশাপাশি ছবিয়াল থাকছে প্রযোজকের দায়িত্বে। আমি খুবই আনন্দিত জার্মান প্রযোজক আনা কাচকোকে আমাদের সাথে কো-প্রডিউসার হিসেবে পেয়ে। এর আগে তার প্রযোজিত দুটি ছবি বার্লিন ও ভেনিসে ছিলো। একটা বার্লিনে পুরস্কারও জিতেছিলো। আরো আনন্দিত সিনেমাটোগ্রাফার হিসাবে আজিজ জাম্বাকিয়েভকে পেয়ে। মাত্র ছাব্বিশ বছর বয়সে বার্লিনে সিনেমাটোগ্রাফির জন্য সিলভার বিয়ার জিতেছে সে। রিয়াল ট্যালেন্ট। ’ 

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad