ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাহরুখপত্নির দোকানে আমির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
শাহরুখপত্নির দোকানে আমির আমির খান ও গৌরী খান (ছবি: সংগৃহীত)

শাহরুখ খানের সহধর্মিনী পেশাজীবনে ইন্টেরিয়র ডিজাইনার। এ কারণে সাধারণ মানুষের পাশাপাশি তারকাদের ঘর-বাড়ি সাজিয়ে দেন গৌরী খান।

কয়েক মাস আগে মুম্বাইয়ের জুহুতে ‘গৌরী খান ডিজাইনস’ নামে ইন্টেরিয়র ডিজাইনের একটি স্টোর উদ্বোধন করেছেন গৌরী খান। এটি তার প্রথম স্টোর।

এরই মধ্যে এখান থেকে ঘুরে গেছেন শ্রীদেবী, কাজল, রানী মুখার্জি, মালাইকা অরোরা, কারিশমা কাপুর, অমৃতা অরোরা, করণ জোহরসহ বলিউডের অনেক তারকা।

এরই ধারাবাহিকতায় সোমবার (১৬ অক্টোবর) গৌরীর নতুন স্টোরে গিয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান। দু’জনে একসঙ্গে মিলে ছবিও তুলেছেন।

এ ছাড়া একটি ভিডিও শেয়ার করেছেন গৌরী। যেখানে দেখা যাচ্ছে, গৌরীর প্রশংসা করছেন মিস্টার পারফেকশনিস্ট। এ প্রসঙ্গে ‘পিকে’খ্যাত এই তারকা বলেন, ‘আমি তার স্টোরটি দেখতে এসেছি আজ। এটি আসাধারণ একটি জায়গা। আমার মনে হয়, ডিজাইন সম্পর্কে তার অনেক ধারণা রয়েছে। ভালোবাসা ও ধৈর্য্য নিয়ে তিনি সবকিছু করেন। ওর জন্য শুভকামনা রইলো। ’

** গৌরীর শেয়ার করা ভিডিও

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।