ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাবার কোলে সুখের ঘুম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
বাবার কোলে সুখের ঘুম মেয়ে মিশা কাপুরের সঙ্গে শহিদ কাপুর (ছবি: সংগৃহীত)

তারকা সন্তানদের নিয়ে ভক্তদের আগ্রহ কম থাকে না। এ কথা খুব ভালো করেই জানেন শহিদ কাপুর। তাইতো যখনই সুযোগ পান মেয়ে মিশা কাপুরের সঙ্গে কাটানো মুহূর্তের স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম, টুইটার ও ফেসবুকে শেয়ার করেন এই অভিনেতা। যাতে পড়ে যায় লাইক, শেয়ার ও কমেন্টের ঝড়।

শনিবার (১৪ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে মেয়ের সঙ্গে তোলা একটি স্থিরচিত্র শেয়ার করেছেন শহিদ। যেখানে দেখা যাচ্ছে, বাবার কোলে সুখের ঘুম দিচ্ছে ছোট মিশা।

ক্যাপশনে ‘শানদার’খ্যাত এই তারকা লিখেছেন- ‘সেরা অনুভূতি। ’

মেয়ে মিশা কাপুরের সঙ্গে শহিদ কাপুর (ছবি: সংগৃহীত)২০১৫ সালের ৭ জুলাই দিল্লির মেয়ে মীরা রাজপুতের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন শহিদ। ২০১৬ সালে ২৬ আগস্ট তাদের ঘর আলোকিত করে আসে মেয়ে মিশা কাপুর। মেয়েকে আদর করে ‘মিসসি’ বলে ডাকেন শহিদ।

মেয়ে মিশা কাপুরের সঙ্গে শহিদ কাপুর (ছবি: সংগৃহীত)সঞ্জয়লীলা বানশালি পরিচালিত ‘পদ্মাবতী’ ছবির কাজ করছেন শহিদ কাপুর। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ১ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।