ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

সিঙ্গাপুর থেকে ফিরে বাংলাদেশ যাচ্ছেন ঋতু

স্মিতা সাহা, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
সিঙ্গাপুর থেকে ফিরে বাংলাদেশ যাচ্ছেন ঋতু অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

কলকাতা: লক্ষ্মীপূজায় স্বামীর পাশে থাকতে সিঙ্গাপুর পাড়ি দিয়েছেন এপার-ওপার দুই সমান জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সেখানেই এবার লক্ষ্মীপূজা উদযাপন করেন তিনি। 

তবে এর আগে দুর্গাপূজার হঠাৎ মেয়ে রিশোনা ডেঙ্গুতে আক্রান্ত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ফলে আর পাঁচটা মায়ের মতোই হাসপাতালে মেয়ের পাশে সময় কাটান নায়িকা।

 

খবর পেয়ে তার স্বামী সঞ্জয়ও সব কাজ ফেলে রেখে ছুটে এসেছিলেন কলকাতায়। রিশোনা একটু সুস্থ হতেই তাকে নিয়ে সিঙ্গাপুর পারি দেন ঋতু।  

সিঙ্গাপুর থেকে ফিরেই ছবির শ্যুটিংয়ে প্রায় দুই সপ্তাহের জন্য বাংলাদেশে পাড়ি দেবেন ঋতুপর্ণা।  

ছবি: বাংলানিউজ
ছবির নাম ‘একটি সিনেমার গল্প’। রুনা লায়লা- আলমগীর প্রোডাকশনের এই ছবিতে ঋতুপর্ণার সঙ্গে অভিনয় করছেন অভিনেতা আলমগীর, আরফিন শুভসহ আরও অনেকে।  

এরপর আবার দেশে ফিরে অংশ নেবেন ‘দৃষ্টিকোণ’ ছবির সেকেন্ড শিডিউলের শ্যুটিংয়ে। কৌশিক গঙ্গোপাধ্যায়ের এই ছবিতে ফের ঋতুপর্ণার সঙ্গে জুটি বেঁধেছেন প্রসেনজিৎ।  

তারপরই আবার কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরিচালনায় পরের ছবি ‘গুডনাইট সিটি’র কাজ শুরু করে দেবেন তিনি। এই ছবিতে তার সঙ্গে আছেন শাশ্বত চট্টোপাধ্যায় আর ঋত্বিক চক্রবর্তী।  

সব মিলিয়ে আগামী দুই মাস দম ফেলার ফুরসত নেই নায়িকার। আশা করা যাচ্ছে দুই বাংলায় জমে যাবে ‘একটি সিনেমার গল্প’। এমনটাই আশা করছে চলচ্চিত্র প্রেমীরা।

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।