ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

একই চলচ্চিত্রে বাপ-বেটি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
একই চলচ্চিত্রে বাপ-বেটি অনিল কাপুর ও সোনম কাপুর (ছবি: সংগৃহীত)

বলিউডের জনপ্রিয় অভিনেতা অনিল কাপুর। ১৯৭৯ সালে ‘হামারে তুমহারে’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন। ৩৮ বছরের ক্যারিয়ারে অভিনয় করেছেন অসংখ্য ছবিতে। এর মধ্যে উল্লেখযোগ্য ছবিগুলো হলো ‘মেরি জাং’, ‘ভিরাসাত’, ‘মি. ইন্ডিয়া’, ‘রাম লক্ষণ’, ‘রেস’ প্রভৃতি।

এদিকে অনিল কাপুরের পাশাপাশি মেয়ে সোনম কাপুরও এখন বলিউড ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। অভিনয় করেছেন ‘সাওয়ারিয়া’, ‘ডলি কি ডোলি’, ‘নীরজা’, ‘প্রেম রতন ধন পায়ো’ ছবিতে।

এখনও পর্যন্ত বাবার সঙ্গে কোনও ছবিতে অভিনয় করতে দেখা যায়নি তাকে। সেই প্রতীক্ষা ফুরোলো। এবার একসঙ্গে একই ছবিতে দেখা যাবে বাপ-বেটিকে।

বিভিন্ন প্রতিবেদনে জানা যায়, বিধু বিনোদ চোপড়ার প্রযোজনায় একটি ছবিতে দেখা যাবে তাদের। এর নাম ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’। ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘১৯৪২: অ্যা লাভ স্টোরি’ ছবির জনপ্রিয় গান থেকে নেওয়া হয়েছে নামটি। সেটিতেও অভিনয় করেছিলেন অনিল কাপুর।

এ প্রসঙ্গে বিধু বিনোদ চোপড়া বলেন, ‘ছবিটি আমাদের জন্য খুবই বড় একটি প্রজেক্ট। ভালো ব্যাপার যে, অনিল আমাদের বেশ সহযোগিতা করছেন। সবচেয়ে বড় বিষয় হলো অনিল ও সোনম দু’জনই ছবিটিতে অভিনয় করছেন। ’

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।