ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৫ শতাধিক নাট্যশিল্পী পেলেন পরিচয়পত্র

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
৫ শতাধিক নাট্যশিল্পী পেলেন পরিচয়পত্র ছবি: সংগৃহীত

‘শিল্পীদের স্বাভাবিক জীবনের নিরাপত্তার স্বার্থে এই পরিচয়পত্র ব্যবহার করা হবে। কতো জন শিল্পী অভিনয় করছেন তারও একটা সঠিক হিসেব থাকবে। সবমিলিয়ে আমাদের মধ্যে একটা স্বস্তি আর শৃঙ্খলা ফিরবে এই পরিচয়পত্রের মাধ্যমে, সেটাই প্রত্যাশা করছি’— কথাগুলো বলেছেন অভিনয়শিল্পী সংঘের সভাপতি শহিদুল আলম সাচ্চু।

শুক্রবার (১৩ অক্টোবর) পাঁচ শতাধিক শিল্পীর হাতে তাদের ছবি সম্বলিত পরিচয় পত্র তুলে দিয়েছে সংগঠনটি। এতে স্বস্তির সুবাতাস বইছে নাটকপাড়ায়।

সংগঠনটির পক্ষে বলা হয়, অনেক সময় ঢাকার বাইরে থেকে শুটিং শেষে ফেরার পথে মুখ দেখে অনেককে না চেনার কারণে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা শিল্পীদের নানা রকম হয়রানি করেন। এই পরিচয়পত্র সেই দুর্ভোগ থেকে শিল্পীদের রক্ষা করবে। শিল্পীরা এই পরিচয়পত্রের মাধ্যমে ল্যাবএইড হাসপাতাল, স্বপ্নসহ বেশ কিছু স্বনামধন্য প্রতিষ্ঠান থেকে বিশেষ সেবা পাবেন।

১৩ অক্টোবর অভিনয় শিল্পী সংঘের নিকেতনের অফিসে এই পরিচয়পত্র সংগ্রহণের জন্য সিনিয়র-জুনিয়র অভিনয়শিল্পীদের ঢল নামে। এটিএম শামসুজ্জামান, আতাউর রহমান কিংবা তানিয়া আহমেদ, তৌকীর আহমেদ থেকে শুরু করে  এ সময়ের উঠতি অভিনয়শিল্পী কে ছিলেন না সেখানে! পরিচয়পত্র সংগ্রহের ফাঁকে শিল্পীরা মেতে উঠেন আড্ডায়।  

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।