ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হার্ভের কুনজর ছিলো অ্যাশের ওপর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৪ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
হার্ভের কুনজর ছিলো অ্যাশের ওপর! ঐশ্বরিয়া রাই বচ্চন ও হার্ভে উইনস্টেইন (ছবি: সংগৃহীত)

সম্প্রতি হলিউডের জনপ্রিয় প্রযোজক হার্ভে উইনস্টেইনের যৌন কেলেঙ্কারির তথ্য ফাঁস করেছে পশ্চিমা গণমাধ্যমগুলো। যেখানে বলা হচ্ছে, গত তিন দশকে অন্তত আটজন নারীকে যৌন হয়রানি করেছেন তিনি।

এমনকি তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগও তুলেছেন তিনজন অভিনেত্রী। তাদের মধ্যে রয়েছেন ইতালিয়ান অভিনেত্রী আসিয়া আর্জেন্তো, মার্কিন অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি ও গিনেথ প্যালট্রো।

এখানেই শেষ নয়, এই প্রযোজকের কুনজর ছিলো বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের ওপরও। সম্প্রতি এমনটাই দাবি করেছেন প্রাক্তন এই বিশ্বসুন্দরীর ম্যানেজার সিমন সেফিল্ড।

এ প্রসঙ্গে সিমন গণমাধ্যমকর্মীদের বলেন, ‘অ্যাশের সঙ্গে একাকী দেখা করার জন্য প্রায়ই আমাকে অনুরোধ করতেন হার্ভে। তবে আমি সবসময় মজা করে উড়িয়ে দিতাম সেটি। একবার তিনি আমাকে বলেছিলেন, অ্যাশের সঙ্গে একাকী দেখা করার জন্য কী করতে হবে আমাকে?’

হলিউড ছবি ‘দ্য লাস্ট লেজিওন’ ও ‘পিঙ্ক প্যানথার টু’তে অভিনয় করেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। এ ছাড়া ১৪ বছর ধরে নিয়মিত কান চলচ্চিত্র উৎসবে হাঁটছেন ‘দেবদাস’-এর এই তারকা।  

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।