[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৪ শ্রাবণ ১৪২৫, ২০ জুলাই ২০১৮

bangla news

আমিরের ওপর চটেছেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ৭:২৮:২১ পিএম
আমির খান ও ক্যাটরিনা কাইফ (ছবি: সংগৃহীত)

আমির খান ও ক্যাটরিনা কাইফ (ছবি: সংগৃহীত)

‘থাগস অব হিন্দুস্তান’-এর শুটিং শুরু করেছেন আমির খান। এতে তার পাশাপাশি আরও দেখা যাবে বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ ও নবাগত অভিনেত্রী ফাতেমা সানা শেখকে।

চমকপ্রদ তথ্য হলো, বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত ছবিটিতে ক্যাটরিনা নয়, প্রধান চরিত্রে অভিনয় করছেন ফাতেমা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটা নিজের মুখেই স্বীকার করেছেন আমির খান। আর এমন ‘বৈষম্য’ করার কারণে মিস্টার পারফেকশনিস্টের ওপর বেজায় চটেছেন ক্যাট। বিষয়টি নিয়ে বিরক্তিও প্রকাশ করেছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘থাগস অব হিন্দুস্তান’-এর চিত্রনাট্যের একটি গোপন তথ্য ফাঁস করে দেন আমির। তিনি জানান, ‘ছবির চিত্রনাট্যের গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছি আমি, বিগ বি ও ফাতেমা।’

ওই সাক্ষাৎকারে আমিরের কাছে ক্যাটের কথা জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘হ্যাঁ ক্যাটও আছেন। তবে তিনি যে চরিত্রে রয়েছেন, সেটিকে প্রধান চরিত্র বলা যায় না। এ ছাড়া ছবির গল্পটি ফাতেমাকে কেন্দ্র করেই তৈরি হয়েছে।’

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa