[x]
[x]
ঢাকা, শনিবার, ১ পৌষ ১৪২৪, ১৬ ডিসেম্বর ২০১৭

bangla news

অল দ্য বেস্ট ‘গহীন বালুচর’: সাকিব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ৬:২৭:৩৫ পিএম
‘গহীন বালুচর’-এর পোস্টার ও সাকিব আল হাসান

‘গহীন বালুচর’-এর পোস্টার ও সাকিব আল হাসান

বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান একটি ভিডিওবার্তা দিয়েছেন। ২০ অক্টোবর মুক্তি প্রতিক্ষীত ‘গহীন বালুচর’ ছবিটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

ভিডিওবার্তায় সাকিব বলেছেন, “অল দ্য বেস্ট টু ‘গহীন বালুচর’ মুভি। যারা এই মুভিতে কাজ করেছেন, সবাইকে জানাই শুভেচ্ছা। আমি মুভিটির ট্রেলার দেখেছি। আশা করি, খুবই ভালো একটি মুভি হবে। আমি খুবই এক্সাইটেড। আমি নিশ্চিত আপনারা সবাই হলে গিয়ে এই মুভিটি দেখবেন।”

সরকারি অনুদানে ছবিটি তৈরি করেছেন বদরুল আনাম সৌদ। সাকিব আল হাসানের পাশাপাশি ছবিটির প্রচারে অংশ নিয়েছেন পূর্ণিমা, তৌকীর আহমেদ, উত্তম গুহ, বন্যা মির্জা, শর্মী মালা,  সাব্বির, ঐশীসহ শোবিজ তারকারা। তারাও ভিডিওবার্তায় হলে গিয়ে ছবিটি দেখার আহবান জানিয়েছেন। এসব ভিডিও উন্মুক্ত করা হয়েছে ‘গহীন বালুচর’-এর ফেসবুক পাতায়।

‘গহীন বালুচর’-এর মাধ্যমে বড়পর্দায় অভিষেক হচ্ছে নীলাঞ্জনা নীলা, তানভীর ও মুনের। ছবিটিতে আরও অাছেন রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তাফা, ফজলুর রহমান বাবু, বন্যা মির্জা, জিতু আহসান, আফরোজা বানু, শাহাদাৎ হোসেন, রুনা খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
এসও 

অন্তর্ভুক্ত বিষয়ঃ ঢালিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa