[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২ শ্রাবণ ১৪২৫, ১৭ জুলাই ২০১৮

bangla news

আমার আর সালমানের বিয়ে নিয়েই যেন সবার চিন্তা: টাবু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ৫:০০:১১ পিএম
সালমান খান ও টাবু (ছবি: সংগৃহীত)

সালমান খান ও টাবু (ছবি: সংগৃহীত)

বলিউডের সবচেয়ে কাঙ্ক্ষিত ব্যাচেলর সালমান খান। একই তালিকায় রয়েছেন অভিনেত্রী টাবুও। বয়স চল্লিশ পার হলেও সালমানের মতো এখনও বিয়ের পিঁড়িতে বসেননি টাবু। ফলে প্রায়ই নানা রকম প্রশ্নের সম্মুখীন হতে হয় তাকে। আর এ নিয়ে ভীষণ বিরক্ত বলিউডের এই সুন্দরী।

‘গোলমাল’ ছবির চতুর্থ কিস্তি ‘গোলমাল অ্যাগেইন’-এর প্রচারণা নিয়ে ব্যস্ত টাবু। সম্প্রতি এরই ধারাবাহিকতায় বিয়ে নিয়ে প্রশ্ন করা হয় তাকে। জবাবে তিনি বলেন, ‘সবাই আমার বিয়ে নিয়ে প্রশ্ন করছেন। আমার ও সালমানের বিয়ে নিয়েই যেনো সবার চিন্তা। এই প্রশ্ন শুনতে শুনতে আমি বিরক্ত। নতুন কিছু জিজ্ঞেস করুন।’

তিনি আরও বলেছেন, ‘আমি প্রতিদিন একই প্রশ্নের উত্তর দিতে দিতে ক্লান্ত হয়ে পড়েছি। সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত সাক্ষাৎকার এবং মিটিংয়ে অংশ নিয়ে আমি পুরোপুরি ক্লান্ত। কিন্তু সামনে আমার ছবি মুক্তি পাচ্ছে কাউকে নিষেধ করতেও পারছি না।’

রোহিত শেঠি পরিচালিত ‘গোলমাল অ্যাগেইন’ মুক্তি পাবে ২০ অক্টোবর। এতে টাবুর পাশাপাশি আরও অভিনয় করেছেন অজয় দেবগণ, আরশাদ ওয়ারসি, শ্রেয়াস তালপাড়ে, তুষার কাপুর, কুণাল খেমু ও পরিণীতি চোপড়া।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
বিএসকে/এসও

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa