[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১ পৌষ ১৪২৪, ১৫ ডিসেম্বর ২০১৭

bangla news

ইতালির সবজি বাজারে প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ৪:০৮:৪২ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বলিউড ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আমেরিকান টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’র মধ্য দিয়ে ২০১৫ সালে হলিউডে পা রেখেছেন তিনি। এতে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা। ফলে দ্বিতীয় মৌসুমেও পাওয়া গেছে তাকে।

বতর্মানে সিরিজটির তৃতীয় মৌসুম নিয়ে কাজ করছেন পিসি। এর দৃশ্যধারণের জন্য কিছুদিন আগে ইতালিতে গিয়েছেন ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী। আর সেখানেরই একটি সবজি বাজারে  সবজি কিনতে দেখা গেলো তাকে। তবে নিজের প্রয়োজনে নয়, দৃশ্যধারণের জন্যই এমনটি করতে হয়েছে প্রিয়াঙ্কাকে।  

সবজি কেনার বেশ কয়েকটি স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার ও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। এ ছাড়া দৃশ্যধারণের আরও কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি।   

২০০৩ সালে ‘দ্য হিরো: লাভ স্টোরি অব অ্যা স্পাই’ ছবির মধ্য দিয়ে বলিউড অভিয়েক হয় প্রিয়াঙ্কা। ১৪ বছরের ক্যারিয়ারে অভিনয় করেছেন ৫৫টির বেশি ছবিতে। তার উল্লেখযোগ্য ছবিগুলোর মধ্যে রয়েছে- ‘বাজিরাও মাস্তানি’, ‘জয় গঙ্গাজল’, ‘বারফি’, ‘আন্দাজ’, ‘মুঝছে সাদি কারোগি’, ‘দোস্তানা’, ‘ফ্যাশন’, ‘সাত খুন মাফ’।

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘বেওয়াচ’-এর মধ্য দিয়ে হলিউড ছবিতে অভিষেক হয় প্রিয়াঙ্কার। হলিউডে নিজের তিন নম্বর ছবি ‘ইজ নট ইট রোমান্টিক?’-এর কাজ নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা। রোমান্টিক কমেডি ধাঁচের ছবিটি পরিচালনা করছেন টম স্ট্রাউস-শুলসন। ওয়ার্নার ব্রাদার্স পিকচার্সের পরিবেশনায় ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে এটি।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
বিএসকে/এসও

অন্তর্ভুক্ত বিষয়ঃ বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa