[x]
[x]
ঢাকা, বুধবার, ২৯ অগ্রহায়ণ ১৪২৪, ১৩ ডিসেম্বর ২০১৭

bangla news

অপুর কামব্যাক ছবির নায়ক রিয়াজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ২:০৮:৩০ পিএম
অপু বিশ্বাস ও রিয়াজ, ছবি: সংগৃহীত

অপু বিশ্বাস ও রিয়াজ, ছবি: সংগৃহীত

অবশেষে চলচ্চিত্রে ফিরছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। তার কামব্যাক ছবির নায়ক হতে যাচ্ছেন তারকা অভিনেতা রিয়াজ। সম্প্রতি এই দুই শিল্পীকে একসঙ্গে দেখা গেছে একাধিক বিজ্ঞাপনচিত্রে।

নাম চূড়ান্ত হওয়া ছবিটিতে এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন অপু বিশ্বাস। এটি তৈরি করবেন অপূর্ব রানা। ১ ডিসেম্বর থেকে এর দৃশ্যধারণ শুরু হবে। রিয়াজের সঙ্গে প্রাথমিক আলাপ হয়েছে নির্মাতার। 

বাংলানিউজের সঙ্গে আলাপে রিয়াজ বলেন, ‘আমি এখনও চুক্তিবদ্ধ হইনি। প্রাথমিক আলাপ হয়েছে। নায়িকা হিসেবে অপুর কথা জেনেছি। চিত্রনাট্য হাতে পেলে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবো।’

রিয়াজ জানান, গল্প ও চরিত্র পছন্দ না হলে কাজটি তিনি করবেন না। কারণ গতানুতিক ধারার ছবিতে তিনি আর থাকতে চান না। 

এদিকে এসব ব্যাপারে মুখ খোলেননি অপু বিশ্বাস। তবে ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বলে নিশ্চিত করেছেন তিনি। ছবির সংশ্লিষ্ট একাধিক সূত্র বলছে, রিয়াজ-অপুকে নিয়ে হিন্দু-মুসলমান তরুণ-তরুণীর প্রেমের গল্প তুলে ধরা হবে চলচ্চিত্রটিতে। এতে আরেকটি নতুন জুটিকে দেখা যাবে। এর মধ্যে নায়ক চূড়ান্ত হয়নি। নায়িকা হিসেবে থাকছেন লিয়ানা লিয়া। 

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
এসও  

অন্তর্ভুক্ত বিষয়ঃ ঢালিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa