ঢাকা, রবিবার, ৬ কার্তিক ১৪২৪, ২২ অক্টোবর ২০১৭

bangla news

কেন বারবার রণবীরকে কল করছেন সঞ্জয়পত্নি?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১২ ৭:২৫:৪৪ পিএম
মান্যতা দত্ত ও রণবীর কাপুর (ছবি: সংগৃহীত)

মান্যতা দত্ত ও রণবীর কাপুর (ছবি: সংগৃহীত)

সঞ্জয় দত্তের জীবনী নিয়ে ছবি নির্মাণ করছেন ‘থ্রি ইডিয়েটস’ ও ‘পিকে’খ্যাত পরিচালক রাজকুমার হিরানি। এতে নাম চরিত্রে দেখা যাবে অভিনেতা রণবীর কাপুরকে।

বলিউডের এই সুপাস্টারের জীবনী নিয়ে ছবি নির্মাণ করায় স্বাভাবিকভাবেই খুশি তার ভক্তরা। তবে শঙ্কিত সঞ্জয়ের স্ত্রী মান্যতা। সম্প্রতি এমনটাই প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যমগুলো।

বিভিন্ন প্রতিবেদনে জানা যায়, ছবিতে তাকে কীভাবে দেখানো হবে এ নিয়ে নাকি বেশ চিন্তায় রয়েছেন মান্যতা। সঞ্জয়ের জীবনে তার কী ভূমিকা, কেমন তাদের দাম্পত্য জীবন ইত্যাদি বিষয় কীভাবে তুলে ধরা হবে সেটাই তার ভাবনার কারণ। এ কারণে বারবার ফোন করছেন ছবির কলাকুশলীদের। জানতে চাইছেন তার চরিত্র সম্পর্কে।

‘মুন্নাভাই’খ্যাত এই তারকার তৃতীয় স্ত্রী মান্যতা। সঞ্জয়ের জীবনে তার অবদান যথেষ্ট। সঞ্জয় যখন জেলে তখন একা হাতে সংসার সামলেছেন তিনি। ছেলে-মেয়ের দায়িত্ব পালন করেছেন। সে সবতো বাস্তবে। কিন্তু, পর্দায় সেই মান্যতাকে কীভাবে দেখানো হবে এ কারণে পরিচালক রাজকুমার হিরানির কাছে জানতে চেয়েছিলেন। তবে বলেননি রাজকুমার। বরং তিনি বিরক্ত করতে বারণ করেছেন।

সঞ্জয়ের একটি ঘনিষ্ঠসূত্র জানান, হিরানির কাছ থেকে কোনো খবর না পাওয়ায় ছবির অভিনেতা-অভিনেত্রীদের ফোন করছেন মান্যতা। সেই তালিকায় রয়েছেন রণবীরও। তাকেও বারবার ফোনে ধরার চেষ্টা করছেন। জানতে চাইছেন তার চরিত্রের কথা।

নাম ঠিক না হওয়া ছবিতে সঞ্জয় দত্তের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। এ ছাড়া তার মা প্রয়াত অভিনেত্রী নার্গিসের চরিত্রে দেখা যাবে মনিষা কৈরালাকে এবং বাবা সুনিল দত্তের ভূমিকায় আছেন পরেশ রাওয়াল।আগামী বছর মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৭
বিএসকে

অন্তর্ভুক্ত বিষয়ঃ বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa