[x]
[x]
ঢাকা, সোমবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৪, ১১ ডিসেম্বর ২০১৭

bangla news

প্রেম করবেন হৃতিক-বাণী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১২ ২:২৯:০৭ পিএম
হৃতিক রোশান ও বাণী কাপুর (ছবি: সংগৃহীত)

হৃতিক রোশান ও বাণী কাপুর (ছবি: সংগৃহীত)

মনীষ শর্মা পরিচালিত ‘শুদ্ধ দেশি রোমান্স’ ছবির মধ্য দিয়ে ২০১৩ সালে বলিউডে পা রেখেছেন বাণী কাপুর। বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি ছবিটি। সর্বশেষ ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ও যশরাজ ফিল্মস প্রযোজিত ‘বেফিকরে’তে দেখা গেছে তাকে। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন রণবীর সিং।

এবার বলিউড সুপারস্টার হৃতিক রোশানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন বাণী কাপুর। রোমান্স করতে দেখা যাবে তাদের। অ্যাকশন ও কমেডি ঘরানার এ সিনেমাটি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ। এটি প্রযোজনা করছে যশরাজ ফিল্মস।

এ প্রসঙ্গে নির্মাতা সিদ্ধার্থ আনন্দ বলেন, ‘ছবিতে হৃতিক রোশান ও টাইগার শ্রুফের মতো দু’জন হার্টথ্রব অভিনেতা রয়েছেন। কিন্তু একজন নায়িকা দেখা যাবে হৃতিকের বিপরীতে। এই নায়িকা চরিত্রের জন্য একজন অল্প বয়সী তরুণী খুঁজছিলাম এবং একজন পেয়েও গেছি। তিনি বাণী কাপুর। অভিনেত্রী হিসেবে বাণীকে আমাদের পছন্দ। মিটিং শেষে আমি বুঝাতে পেরেছি তিনি আমাদের চলচ্চিত্রের জন্য সেরা।’

নাম ঠিক না হওয়া ছবিটি মুক্তি পাবে ২০১৯ সালের ২৫ জানুয়ারি।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৭
বিএসকে

অন্তর্ভুক্ত বিষয়ঃ বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa