ঢাকা, শুক্রবার, ৫ কার্তিক ১৪২৪, ২০ অক্টোবর ২০১৭

bangla news

শূন্য চেয়ারটি নিপুনের দখলে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১২ ৫:১৭:৫৬ এএম
নিপুন, ছবি: বাংলানিউজ

নিপুন, ছবি: বাংলানিউজ

নির্বাচন না করেও শপথ বাক্য পাঠ করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কমিটিতে পদ পেলেন চিত্রনায়িকা নিপুন। সংগঠনটির কার্যনির্বাহী সদস্য পদে জয়ী হয়েছিলেন মৌসুমী। তিনি পদত্যাগ করায় এবার শূন্য চেয়ারটি এলো নিপুনের দখলে।

বুধবার (১১ অক্টোবর) বিকেলে এফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ে নিপুণকে আনুষ্ঠানিকভাবে শপথবাক্য পাঠ করান সংগঠনটির সভাপতি মিশা সওদাগর। এরপর কার্যনির্বাহী সদস্যপদ পত্রে স্বাক্ষর করেন নিপুন ও মিশা সওদাগর।  এ সময় নায়িকার গলায় ফুলের মালা পরিয়ে শুভেচ্ছা জানান কমিটির অন্য নেতারা।

এতে উপস্থিত ছিলেন সহসভাপতি রিয়াজ, সাধারণ সম্পাদক জায়েদ খান, কার্যনির্বাহী সদস্য ফেরদৌস, পপি, সাইমন, ইমন, অঞ্জনা, নাসরিন, জেসমিন, আলীরাজ প্রমুখ।

বিভিন্ন ঘটনার মধ্য দিয়ে ৫ মে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে জয়ী হয় মিশা-জায়েদ প্যানেল। অন্য প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে জয়ী হন চিত্রনায়িকা মৌসুমী। এরপর ৩ জুলাই ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করেন জনপ্রিয় এই অভিনেত্রী। এরপর সমিতির কমিটির সম্মতিক্রমে মৌসুমীর স্থলে নিপুনকে দায়িত্ব দেওয়ার সিদ্ধান্ত হয়। 

নিপুনকে শপথ বাক্য পাঠ করানো হচ্ছে (ছবি: সংগৃহীত)দায়িত্ব পাওয়ার পর নিপুন বলেছেন, ‘চলচ্চিত্র শিল্পী সমিতিতে শপথ গ্রহণের মাধ্যমে চলচ্চিত্রকে এগিয়ে নেওয়ার যুদ্ধে আনুষ্ঠানিকভাবে যুক্ত হলাম। অনেক দিন ধরেই চলচ্চিত্র পরিবারের সবার সঙ্গে কাজ করে আসছি, দীর্ঘদিন কাজ করতে চাই।’

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নিপুন এখন ব্যস্ত তার ব্যবসা নিয়ে। চলচ্চিত্রে কালেভদ্রে অভিনয় করছেন। অন্যদিকে নাটকেও বেছে বেছে কাজ করছেন। 

বাংলাদেশ সময়: ০৫১৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa