ঢাকা, শনিবার, ৬ কার্তিক ১৪২৪, ২১ অক্টোবর ২০১৭

bangla news

নতুন চলচ্চিত্র নিয়ে আশাবাদী বাবু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১২ ৪:৫১:১৪ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

‘অজ্ঞাতনামা’ ছবিতে অভিনয় করে আলোচিত হয়েছেন ফজলুর রহমান বাবু। এটিই তার মুক্তিপ্রাপ্ত শেষ ছবি। এর মধ্যে করেছেন অন্য ছবির কাজ। তবে সম্প্রতি যুক্ত হওয়া নতুন একটি ছবির ব্যাপারে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বাবু। এ ছবির সফলতার ব্যাপারেও আশাবাদী গুণী এই অভিনেতা।

কি নাম সেই ছবির? বাবু জানান, জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পোড়ামন টু’তে অভিনয় করছেন তিনি। ৮ অক্টোবর থেকে মেহেরপুরে এর শুটিং শুরু করেছেন বাবু। নবাগত নির্মাতা রায়হান রাফির কাজের ধরন দেশে খুশি এই তারকা। তবে ‍বৃষ্টির কারণে শুটিং ব্যাহত হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

বাবু বাংলানিউজকে বলেন, ‘তরুণদের সঙ্গে কাজ করতে, তাদের উৎসাহ দিতে ভালো লাগে। এক সময় তারাই ইন্ডাস্ট্রির নেতৃত্ব দেবে। এই ছবিটি করতে গিয়ে বুঝছি, তরুণরা দারুণভাবে এগিয়ে যাচ্ছে। ছবিটির চিত্রনাট্য বেশ ভালো। সঠিকভাবে পর্দায় উপস্থাপন করতে পারলে ভালো ফল আসবে।’

‘পোড়ামন টু’ ছবিটি বিভিন্ন কারণেই আলোচিত। শিশুশিল্পী হিসেবে অভিনয় করে পরিচিতি পাওয়া পূজা চেরীর নায়িকা হিসেবে অভিষেক হচ্ছে এই ছবির মধ্য দিয়ে। এতে তার নায়ক ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম। এটি তারও প্রথম ছবি। অন্যদিকে বাব‍ু এতে বাবার চরিত্রে অভিনয় করছেন। প্রথমবারের মতো এই অভিনেতার সঙ্গে পর্দায় দেখা যাবে এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পারাজকে। তার চরিত্রটিও বেশ গুরুত্বপূর্ণ।

মাহি-সাইমন অভিনীত ও জাকির হোসেন রাজু পরিচালিত সুপারহিট ‘পোড়ামন’ ছবির সিক্যুয়াল হতে যাচ্ছে ‘পোড়ামন টু’। প্রথম পর্বের নায়ক-নায়িকা বা নির্মাতা কেউই থাকছেন না এই ছবিতে।

বাংলাদেশ সময়: ০৪৫০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa