ঢাকা, শুক্রবার, ৪ কার্তিক ১৪২৪, ২০ অক্টোবর ২০১৭

bangla news

জেসিয়া এখন মিস ওয়ার্ল্ডের ওয়েবসাইটে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১০ ১০:০০:৪২ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার অফিশিয়াল ওয়েবসাইটে দেখা গেলো জেসিয়া ইসলামের নাম। এবার  বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করছেন তিনি।

মিস ওয়ার্ল্ড অফিসিয়াল ওয়েবসাইটে ‘কনটেস্টেন্টস’ অপশনে ক্লিক করে তৃতীয় সারিতে তাকালেই দেখা যাচ্ছে জেসিয়াকে। তার ছবিতে ক্লিক করে দেওয়া যাচ্ছে ভোট। ওয়েবসাইটটির হোমপেজেও প্রতিযোগীদের নাম, ছবি, দেশের পতাকা ও নাম লেখা রয়েছে।  

এখন পর্যন্ত বাংলাদেশের জেসিয়াসহ ১১৭টি দেশের প্রতিযোগী চূড়ান্ত হয়েছেন প্রতিযোগিতার ৬৭তম আসরের জন্য। এ তালিকায় যুক্ত হতে পারে আরও চারটি দেশ। জানা গেছে, ২০ অক্টোবর তারা পৌঁছুবেন চীনে। এর মাধ্যমে ১৬ বছর পর এই আয়োজনে দেখা যাবে বাংলাদেশের কোনোও সুন্দরীকে।

৩১ অক্টোবর শিমেলং ওশান কিংডমে হবে এবারের আসরের উদ্বোধনী অনুষ্ঠান। এখানে মিস ওয়ার্ল্ডে অংশ নেওয়া দেশগুলোকে স্বাগত জানানো হবে। নানা রঙের পোশাকে সেজে আসা ৫০০ পারফর্মারের পরিবেশনা ও প্রতিযোগীদের প্যারেড দেখতে হাজির থাকবেন ১০ হাজার দর্শক।

এদিকে বিশ্বের অন্যান্য দেশের সুন্দরীদের পাশাপাশি জেসিয়াকে মিস ওয়ার্ল্ড ফাস্ট ট্র্যাক শো’তে লড়তে হবে কয়েকটি বিভাগে। এর মধ্যে থাকছে— টপ মডেল, ট্যালেন্ট, মাল্টিমিডিয়া, স্পোর্টস, বিউটি উইথ অ্যা পারপাস’ ও নতুন যুক্ত করা বিভাগ ‘হেড টু হেড চ্যালেঞ্জেস’। নতুন বিভাগটিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ও ইন্টারঅ্যাক্টিভিটির ওপর জোর দেওয়া হবে। হেড টু হেড চ্যালেঞ্জে অংশ নেবেন শীর্ষ ৪০ প্রতিযোগী। তাদের মধ্য থেকে নির্বাচন করা হবে সেরা ২০।

কে হবেন ‘মিস ওয়ার্ল্ড ২০১৭’? কার মাথায় উঠবে বিশ্বসুন্দরীর মুকুট? এই ফয়সালা হবে আগামী ১৮ নভেম্বর চীনের স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ১০টার মধ্যে। ফিনিক্স টিভির মাধ্যমে অনুষ্টানটি সরাসরি সম্প্রচার করা হবে বিশ্বের বিভিন্ন দেশে।

** মিস ওয়ার্ল্ড ২০১৭ অফিসিয়াল প্রোমো

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa