ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

কে এই চিতাবাঘ?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৭
কে এই চিতাবাঘ? কাজী নওশাবা আহমেদ

দেখতে ঠিক চিতাবাঘ, সাজটা তেমনই। কিন্তু চেনা যাচ্ছে না কে তিনি। কিসের প্রয়োজনে এমন সাজ? চরিত্রের প্রয়োজনে শোবিজ তারকারা অনেক কিছুই করেন। কিন্তু জানা গেলো এটি কোনো চলচ্চিত্র বা নাটকের প্রয়োজনে করা হয়নি। তাহলে?

গোমর ফাঁস করলেন মডেল-অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ।  সদ্য মুক্তিপ্রাপ্ত ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে পুলিশের গর্ভবতী স্ত্রীর চরিত্রে অভিনয় করে প্রশংসিত হচ্ছেন তিনি।

এ পর্যায়ে তিনি জানালেন নতুন তথ্য, পশুপ্রীতির খবর।

নিউজ টোয়েন্টিফোরে নওশাবার উপস্থাপনায় নিয়মিতভাবে প্রচার হচ্ছে ‘রঙ্গিলার রঙ্গশালা’। ব্যতিক্রমী এই অনুষ্ঠানের প্রতিটি পর্বে ভিন্ন ভিন্ন সাজ-পোশাকে হাজির হন তিনি। এবার নওশাবাকে পাওয়া যাবে চিতাবাঘের রূপে।  

বাংলানিউজের সঙ্গে আলাপে নওশাবা বলেছেন, ‘মানুষের কথা বাদ দিলে প্রকৃতির অবিচ্ছেদ্য অংশ পশু। এসব প্রাণী উঠে এসেছে চলচ্চিত্রে, প্রামাণ্যচিত্রে। অনুষ্ঠানের এই পর্বে প্রাধান্য পাচ্ছে পশুদের নিয়ে বিভিন্ন তথ্য ও খবর। এটি সঞ্চালনার খাতিরেই উপস্থাপক হিসেবে চিতাবাঘের সাজ নিয়েছি আমি। সব মিলিয়ে দর্শক-উপভোগ্য একটি পর্ব হতে যাচ্ছে এটি। ’   

নওশাবা, ছবি-বাংলানিউজনিউজ টোয়েন্টিফোরে ‘রঙিলার রঙ্গশালা’র এই পর্বটি প্রচার হবে ১১ অক্টোবর রাত নয়টায়। এটি পরিকল্পনা ও প্রযোজনা করেছেন সামিয়া রহমান ও নাহিদ জিহান।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।