ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ইলিয়াস কাঞ্চনকে নিয়ে চলচ্চিত্রে নতুন সংগঠন?

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৩ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৭
ইলিয়াস কাঞ্চনকে নিয়ে চলচ্চিত্রে নতুন সংগঠন? ছবি: সংগৃহীত

‘নতুন সংগঠনের প্রতি আমার আগ্রহ নেই। কিন্তু শফি বিক্রমপুরী (প্রযোজক) সাহেব জোর করছেন। তিনি মুরুব্বী মানুষ। তাকে নানাভাবে বুঝিয়েছি যে আমি থাকতে চাই না। উনি বেশ কিছু পরিকল্পনা নিয়ে সংগঠনটি করবেন।’— বাংলানিউজকে কথাগুলো বলেছেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা ইলিয়াস কাঞ্চন। 

১০ অক্টোবর দুপুরে তিনি আরও জানান, তাকে সাধারণ সম্পাদক করে সংগঠনটির ঘোষণা আসতে যাচ্ছে। ২০ অক্টোবর এ নিয়ে সংবাদ সম্মেলন হওয়ার কথা।

কাঞ্চন ভাবছেন সেখানেই নিজের অপারগতা প্রকাশ করবেন, সংগঠনে থাকছেন না তিনি।  

জানা গেছে, প্রযোজক শফি বিক্রমপুরী নিজেকে সভাপতি ও ইলিয়াস কাঞ্চন সাধারণ সম্পাদক করে ২০ অক্টোবর রাজধানীর ঢাকা ক্লাবে ‘বাংলাদেশ সিনে স্টার ফোরাম’ নামের নতুন সংগঠনটির কমিটি ঘোষণা করবেন।  

ইলিয়াস কাঞ্চন বলেন, ‘চলচ্চিত্রের সঙ্গে জড়িত প্রতিটি অঙ্গনের মানুষের সংগঠন রয়েছে। অধিকার আধায়ের জন্য সংগঠন দরকার হয়, সেগুলো তো আছেই। কেনই বা নতুন আরেকটি দরকার হবে? এমনিতেই আমি অন্য অনেক ধরনের কাজ নিয়ে ব্যস্ত। এর মধ্যে নতুন সংগঠনে সময় দেওয়া আমার পক্ষে সম্ভব নয়। ’

শফি বিক্রমপুরীর পক্ষ থেকে কাঞ্চনকে সংগঠনটির ধরন সম্পর্কে বলা হয়, এটি ভবিষ্যতে চলচ্চিত্রের গুণী মানুষদের সম্মানিত করতে পুরস্কার প্রবর্তন করবেন। সেটি হতে পারে নায়করাজ রাজ্জাকের নামে। এসব ব্যাপারে বিস্তারিত জানানো হবে।  

‘বাংলাদেশ চলচ্চিত্র পরিবার’ আত্মপ্রকাশের পর ডাকসাইটেদের নিয়ে ক’দিন আগে ‘বাংলাদেশ চলচ্চিত্র ফোরাম’ গঠিত হয়েছে। এবার আসছে ‘বাংলাদেশ সিনে স্টার ফোরাম’।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।