ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমিরের স্ত্রী প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৪ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৭
আমিরের স্ত্রী প্রিয়াঙ্কা! আমির খান ও প্রিয়াঙ্কা চোপড়া (ছবি: সংগৃহীত)

নভোচারী রাকেশ শর্মার জীবনী নিয়ে নির্মিত ছবিতে অভিনয় করবেন আমির খান। এ ঘোষণা অনেক আগেই দেওয়া হয়েছিলো। কিন্তু তার বিপরীতে কে থাকবেন তা নিয়ে বেশ কিছুদিন ধরেই চলছিলো জল্পনা। শোনা যাচ্ছে- মিস্টার পারফেকশনিস্টের সঙ্গে দেখা যাবে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে।

ভারতীয় গণমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, ইতিমধ্যে নাকি ছবিতে অভিনয়ের জন্য সম্মতি প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা। এর মধ্য দিয়ে প্রথমবার জুটিবদ্ধ হবেন আমির-প্রিয়াঙ্কা।

ছবিতে আমিরের স্ত্রী ও নভোচারীর ভূমিকায় দেখা যাবে পিসিকে।

‘মেরি কম’-এর পর দ্বিতীয়বার কোনো বাস্তব জীবনী নিয়ে নির্মিত ছবিতে দেখা যাবে ‘কোয়ান্টিকো’খ্যাত এই তারকাকে। এ প্রসঙ্গে প্রিয়াঙ্কার একটি ঘনিষ্ঠসূত্র জানান, ‘এই কাজটি তার জন্য খুব আনন্দের। এছাড়া এটি হতে যাচ্ছে আমিরের সঙ্গে তার প্রথম কাজ। ’

হলিউডে নিজের তিন নম্বর ছবি ‘ইজ নট ইট রোমান্টিক?’-এর কাজ নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্ক। রোমান্টিক কমেডি ধাঁচের ছবিটি পরিচালনা করছেন টম স্ট্রাউস-শুলসন। ওয়ার্নার ব্রাদার্স পিকচার্সের পরিবেশনায় ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।