[x]
[x]
ঢাকা, রবিবার, ৭ শ্রাবণ ১৪২৫, ২২ জুলাই ২০১৮

bangla news

একদিনে কোটি পার করলো ‘পদ্মাবতী’ (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১০ ১:০২:৫৪ পিএম
‘পদ্মাবতী’ ছবির দৃশ্যে দীপিকা পাড়ুকোন

‘পদ্মাবতী’ ছবির দৃশ্যে দীপিকা পাড়ুকোন

অপেক্ষার পালা শেষ। নির্ধারিত সময়েই প্রকাশ্যে এলো সঞ্জয়লীলা বানশালি পরিচালিত ‘পদ্মাবতী’। সোমবার (০৯ অক্টোবর) ইউটিউবে প্রকাশিত হয়েছে ছবিটির ট্রেলার। প্রথম ঝলকই বাড়িয়ে দিয়েছে উত্তেজনার পারদ। একদিকে রানী পদ্মাবতী (দীপিকা পাড়ুকোন), অন্যদিকে মহারাওয়াল রতন সিং (শহিদ কাপুর) নজর কাড়তে বাধ্য। দু’জনকেই জোর টক্কর দিয়েছেন আলাউদ্দিন খিলজি (রণবীর সিং)। চমকপ্রদ তথ্য হলো- ইতিমধ্যে ১ কোটি ১৪ লাখ ৫৭ হাজার বারের বেশি দেখা হয়েছে ট্রেলারটি।

আগে থেকেই ঘোষণা করা হয়েছিলো ৯ অক্টোবর দুপুর ১:০৩ মিনিটে প্রকাশ করা হবে ‘পদ্মাবতী’র ট্রেলার। কিন্তু কেনো এই বিচিত্র সময় নির্ধারণ করা হয়েছে? এমন প্রশ্ন উঠেছিলো অনেকের মনে। জানা গেছে- ১৩০৩ খ্রীষ্টাব্দে প্রথম দেখা হয়েছিলো আলাউদ্দিন খিলজি ও মহারাওয়াল রতন সিংয়ের। এ কারণেই এই সময়কেই ট্রেলার প্রকাশের জন্য বেছে নিয়েছেন পরিচালক সঞ্জয়লীলা।

রণবীর সিং, দীপিকা পাড়ুকোন ও শহিদ কাপুরদৃশ্যধারণের শুরু থেকেই নানা বাধা বিপত্তি মুখে পড়তে হয়েছে ছবিটিকে। একাধিকবার চোট পেতে হয়েছে শাহিদ-রণবীরকে। অবশেষে সব পেরিয়ে শেষ হয়েছে সঞ্জয়ের এই ছবির কাজ। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে এটি।

** ‘পদ্মাবতী’ ছবির ট্রেলার

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৭
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa