ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শুভ জন্মদিন

জেমসের নতুন অ্যালবাম কবে?

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৫ ঘণ্টা, অক্টোবর ২, ২০১৭
জেমসের নতুন অ্যালবাম কবে? ছবি: বাংলানিউজ

সংগীতাঙ্গনে যাকে নিয়ে সবচেয়ে বেশি উন্মাদনা, যার গান মিলে মিশে যায় ভক্তদের প্রাত্যহিকীর সঙ্গে, যিনি কয়েক দশক ধরে একইরকম জনপ্রিয়তা ধরে রেখেছেন, তিনি আর কেউ নন সংগীতশিল্পী জেমস।

২ অক্টোবর এই রকতারকার ৫৩তম জন্মদিন। বিশেষ এই দিনে বাড়তি কোনো আয়োজন রাখছেন না তিনি।

তবে পাগল ভক্তদের জন্য তার স্টুডিওর দুয়ার খোলা থাকছে। বিকেলে তাদের ভালোবাসা-শুভেচ্ছায় সিক্ত হবেন তিনি। বিশেষ এই দিনেই উঠেছে প্রশ্ন, জেমসের নতুন অ্যালবাম কবে আসবে?

এ নিয়ে বাংলানিউজের সঙ্গে কথা হয় জেমসের ব্যক্তিগত সহকারি রুবাইয়্যাৎ ঠাকুর রবিনের। তিনি বলেন, ‘অচিরেই অ্যালবামের ব্যাপারে ঘোষণা আসবে। বরাবরের মতো ব্যতিক্রমী কিছু গান থাকবে নতুন অ্যালবামে। ’ 

‘নগর বাউল’খ্যাত জেমস দীর্ঘদিন ধরে নেই অডিও অ্যালবামে। দেশ-বিদেশে মঞ্চ পরিবেশনা নিয়েই ব্যস্ত তিনি। কালেভদ্রে গাইছেন চলচ্চিত্রের গান। সবশেষ শাকিব খান অভিনীত ‘সত্তা’ ছবির জন্য ‘তোর প্রেমেতে’ গানটি গেয়েছিলেন জেমস।  

ঢাকায় জেমসের প্রতিকৃতি (ছবি: সংগৃহীত)

এদিকে বরাবরের মতো জেমসের ভক্ত হিসেবে আলোচিত প্রিন্স প্রিয় তারকার জন্মদিনে ব্যতিক্রমী কাজ করেছেন। ঢাকাসহ বিভিন্ন শহরে তার নেতৃত্বাধীন ‘জেমস ফ্যান ক্লাব’-এর উদ্যোগে জেমসের পঞ্চাশোর্ধ প্রতিকৃতি স্থাপন করেছে।  গত বছর ‘জেমস ফ্যান ক্লাব’ গঠন করা হয়। এরই মধ্যে জেমসের লক্ষাধিক ভক্ত যুক্ত হয়েছেন এই সংগঠনের সঙ্গে।  বিকেলে ভক্তরা জেমসের সঙ্গে দেখা করার সুযোগ পচ্ছেন।

বাংলাদেশ সময়: ১২২৪ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।