ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

জয়ের জন্য স্বর্ণের মুকুট, বিদেশি শেরওয়ানি 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
জয়ের জন্য স্বর্ণের মুকুট, বিদেশি শেরওয়ানি  ছেলে আব্রাম খান জয়কে নিয়ে অপু বিশ্বাস (ছবি: সংগৃহীত)

‘আমার একমাত্র ছেলেকে সবার সঙ্গে নতুন করে পরিচয় করিয়ে দিতে চাই। এ কারণেই ওর প্রথম জন্মদিনটি স্মরণীয় করে রাখার পরিকল্পনা করেছি। এদিন সবাই ওর জন্য দোয়া-আশীর্বাদ করবেন। সবাই জানেন, জয়কে নিয়ে আমি ঘটনাচক্রে টিভির সামনে এসেছিলাম। ও যেন বড় হয়ে বলতে পরে ওর প্রথম জন্মদিনটি বেশ জাঁকজমকপূর্ণ ছিলো।’

২৬ সেপ্টেম্বর সন্ধ্যায় বাংলানিউজের সঙ্গে আলাপে এমনটি বলেছেন জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস।

২৭ সেপ্টেম্বর উদযাপন করা হবে শাকিব খান-অপু বিশ্বাস দম্পতির প্রথম সন্তান আব্রাম খান জয়ের প্রথম জন্মদিন।

এ উপলক্ষে বিশেষ প্রস্তুতি নিয়েছেন অপু। এদিন সন্ধ্যায় গুলশানের একটি রেস্তোঁরায় ছেলের জন্মদিনের কেক কাটবেন অপু। এতে উপস্থিত থাকবেন অপুর আত্মীয়-স্বজন ও শোবিজ তারকারা।   

জন্মদিনে ছেলেকে কী উপহার দিচ্ছেন? এমন প্রশ্নের জবাবে তিনি বললেন, ‘জয় আমার জীবনের তাজ। এর প্রতীকী হিসেবে ওকে একটি স্বর্ণের মুকুট উপহার দিচ্ছি। আর ওর জন্য শেরওয়ানি আনিয়েছি কাতার থেকে। একমাত্র মায়েরাই বুঝবেন, সন্তানের জন্য মায়ের ভালোবাসা কতোখানি। জয়ের জন্য এগুলোও আমার কাছে সামান্য মনে হয়। ’

ছেলের জন্মদিনের অনুষ্ঠান নিয়ে শাকিব খানের পরিকল্পনার কথা জানা যায়নি। অপু জানান, শুটিং ও কাজ নিয়ে ব্যস্ত শাকিব। তবে জন্মদিনের অনুষ্ঠানে তিনি নিশ্চয়ই উপস্থিত থাকবেন।  

চলচ্চিত্রের জনপ্রিয় জুটি অপু বিশ্বাস ও শাকিব খান বিয়ে করেন ২০০৮ সালে। গত বছরের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয়ের জন্ম হয়। এ কারণে বছর খানেক অন্তরালে ছিলেন অপু। এপ্রিলে টেলিভিশন লাইভে এসে শাকিবের অমতে জানান দেন বিয়ে ও সন্তানের খবর। এতে স্বামীর বিরাগভাজন হন অপু।  

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।