ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

টলিউডে দুর্গাপূজা

উৎসবের রঙে নায়িকারা

বৃষ্টি শেখ, নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
উৎসবের রঙে নায়িকারা পাওলি দাম, কোয়েল মল্লিক, রাইমা সেন, শ্রাবন্তী ও নুসরাত (ছবি: সংগৃহীত)

মহাষষ্ঠীর (২৬ সেপ্টেম্বর) মধ্য দিয়ে শুরু হলো হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা। উৎসবের ছুটিতে পরিবার, বন্ধু-বান্ধব, সহকর্মীদের সঙ্গেই সময় কাটানো।মণ্ডপে মণ্ডপে ঠাকুর দেখা, জমিয়ে খাওয়া-দাওয়া আর আড্ডায় সময়টা রাঙিয়ে তোলায় ব্যস্ত সবাই। ব্যতিক্রমী নন শোবিজ তারকারা। টলিউডে এখন উৎসবের আমেজ। জেনে নেওয়া যাক পূজা নিয়ে কলকাতার চিত্রনায়িকাদের পরিকল্পনার কথা—

রাইমা সেন
টলিউড অভিনেত্রী রাইমা সেন। পূজায় ঐতিহ্যবাহী সাজই পছন্দ করেন তিনি।

তাই পূজার পাঁচদিন শাড়ি পরার পরিকল্পনা করেছেন রাইমার। পরিবারের জন্যও কেনাকাটাও করছেন এ অভিনেত্রী। উপহার দেওয়ার বেলায় প্রাধান্য দিচ্ছেন সদ্য বিবাহিতা বোন রিয়াকে।

পাওলি দাম
পূজার আগে সাধারণত পরিকল্পনা করেন না অভিনেত্রী পাওলি দাম। উৎসবের এ সময়টাতে কলকাতায় থাকতেই ভালবাসেন তিনি। ষষ্ঠী থেকে শুরু হয় পাওলির ব্যস্ততা। সপ্তমী থেকে দশমী পর্যন্ত বন্ধুদের বাড়িতে বা নিজের বাড়িতে খাওয়া-দাওয়া,  আড্ডার পরিকল্পনা রয়েছে ওপার বাংলার এই অভিনেত্রীর।

কোয়েল মল্লিক
প্রতি বছরের মতো এবারও পরিবারের সবার সঙ্গে পূজার সময় কাটাবেন কোয়েল। বছরের অন্য সময় জিন্স বা অন্য পোশাক পরলেও এই চার-পাঁচদিন সব সময় শাড়ি পরে থাকতে পছন্দ করেন। শাড়ির সঙ্গে খোঁপা বাঁধবেন, তাতে গুঁজবেন ফুল, কানে দুল আর গলায় হারতো থাকছেই। পূজায় এমন সাজই পছন্দ করেন জনপ্রিয় এই শিল্পী।

শ্রাবন্তী
পঞ্চমীর দিন পর্যন্ত টানা শুটিং করেছেন শ্রাবন্তী। আড্ডা, খাওয়া-দাওয়া এবং লম্বা সময় ধরে ঘুমানো— এটাই তার পূজার পরিকল্পনা। তবে পূজার সময় রান্না করা তার অন্যতম শখ।

সোহিনী সরকার
পূজায় আলাদা করে কোনো পরিকল্পনা নেই অভিনেত্রী সোহিনী সরকারের। প্রতিবার বাইরে বেড়াতে গেলেও এ বছর কলকাতায় থাকছেন তিনি। মাকে নিয়ে ঘুরে বেড়াবেন পূজা মণ্ডপগুলোতে। তবে বাড়িতে থাকতেই নাকি বেশি পছন্দ করেন সোহিনী।

তনুশী চক্রবর্তী
তনুশ্রীর পূজার প্ল্যান খুবই সাধারণ। অষ্টমীর দিন বন্ধুর বাড়িতে চুটিয়ে আড্ডা দেবেন এবং বাকি দিনগুলোও বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়া ও খাওয়া-দাওয়ার পরিকল্পনা করেছেন।

নুসরাত
অন্যদিকে পূজার কয়েকদিন বেশ ব্যস্ত থাকবেন নুসরাত। পূজাতে মুক্তি পেয়েছে তার নতুন ছবি ‘বলে দুগ্গা মাই কি’। এর প্রচারে প্যান্ডেলে প্যান্ডেলে ঘুরে বেড়ানোর পরিকল্পনা রয়েছে তার। অষ্টমীর দিন নাকতলার পূজায় উপস্থিত থাকবেন তিনি। জমিয়ে স্ট্রিট ফুড খাবেন বলেও জানিয়েছেন মুসলিম এই নায়িকা।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।