ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চিত্রনায়ক সিয়াম হাজির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
চিত্রনায়ক সিয়াম হাজির পূজা ও সিয়াম, ছবি: রাজীন চৌধুরী

নতুন অধ্যায়ে প্রবেশ করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। চলচ্চিত্রে নাম লিখিয়েছেন তিনি। দেশের প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠানের ছবির মাধ্যমে বড়পর্দায় অভিষেক হচ্ছে সিয়ামের। সোমবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে চিত্রনায়ক হিসেবে তার নাম ঘোষণা করা হলো। 

জাজ মাল্টিমিডিয়া নিয়মিত নায়িকা উপহার দিয়ে থাকলেও ‘রক্ত’তে রোশানের অভিষেক হয় তাদের হাত ধরে। এবার এলেন সিয়াম।

প্রতিষ্ঠানটির ‘পোড়ামন টু’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করবেন সিয়াম ও পূজা চেরী। এটি পরিচালনা করবেন রায়হান রাফি।

২৫ সেপ্টেম্বর সন্ধ্যায় চলচ্চিত্রে সিয়ামের অভিষেক উপলক্ষে জাজ কার্যালয়ে সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। এতে নায়ক-নায়িকা ছাড়াও উপস্থিত ছিলেন প্রযোজক আবদুল আজিজসহ অনেকে।  

২০১২ সালে বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে শোবিজে যাত্রা শুরু করেন সিয়াম আহমেদ। ২০১৪ সালে রেদওয়ান রনির ‘ভালোবাসা ১০১’ নাটকে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। এরপর দর্শকপ্রিয় বিজ্ঞাপন, স্বল্পদৈর্ঘ্য ছবি ও নাটকে অভিনয় করেছেন। ২০১৬ সালে সিয়াম যুক্তরাজ্যের একটি বিশ্ববিদ্যালয় থেকে ব্যারিস্টার ডিগ্রি অর্জন করেন।

শুরুতে ‘পোড়ামন টু’ ছবিতে নায়ক হিসেবে রোশানের নাম ঘোষণা করা হলেও অন্য ছবির ব্যস্ততার কারণে থাকছেন না তিনি। ২৮ সেপ্টেম্বর থেকে মেহেরপুর ও কুষ্টিয়ার বিভিন্ন স্থানে ‘পোড়ামন টু’র দৃশ্যধারণে অংশ নেবেন সিয়াম ও পূজা।

জাজের ব্যানারে জাকির হোসেন রাজুর ‘পোড়ামন’ মুক্তি পেয়েছিলো ২০১৩ সালে। সাইমন-মাহি জুটির ছবিটি ব্যবসা সফল হয়। চার বছর পর এর সিক্যুয়েল তৈরি করা হচ্ছে, যাতে আগের নায়ক-নায়িকা-পরিচালক কেউই থাকছেন না।  

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।