ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আলোচিত এক স্থিরচিত্র 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
আলোচিত এক স্থিরচিত্র  প্রিয়াঙ্কার সঙ্গে পতাকা হাতে বাংলাদেশি তরুণী

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্ঠিত হয়ে গেলো গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যাল। আয়োজনে উপস্থাপক হিসেবে ছিলেন হলি-বলি তারকা প্রিয়াঙ্কা চোপড়া। উপস্থিত ছিলেন বিখ্যাত সব মানুষেরা। ২৩ সেপ্টেম্বর অনুষ্ঠান শেষ হয়ে গেলেও রয়ে গেছে এর রেশ। সবকিছু ছাপিয়ে আলোচিত হচ্ছে বাংলাদেশের নাম।

অনুষ্ঠান শেষে প্রিয়াঙ্কা চোপড়া অফিশিয়াল ফেসবুক পেজে বেশ কিছু স্থিরচিত্র শেয়ার করেন। একটি স্থিরচিত্র ঘিরে উন্মাদনা চলছে এখন।

উপস্থাপক প্রিয়াঙ্কার সাথে বাংলাদেশের পতাকা হাতে এক তরুণীর ওই স্থিরচিত্রের নিচে বইছে বাংলাদেশিদের মন্তব্যের বন্যা।  

গ্লোবাল সিটেজেন ফেস্টিভ্যাল বিশ্বের বিভিন্ন দেশের প্রবাসীদের মিলনমেলার আরেক নাম।  অনুষ্ঠানের এক পর্যায়ে ওই তরুণীর নাম ঘোষণা করা হলে তিনি বাংলাদেশের পতাকা হাতে নিয়ে মঞ্চে ওঠেন।  

উৎসবে বিখ্যাত তারকাদের মধ্যে ছিলেন  গায়িকা ডেমি লোভেটো, অস্কারজয়ী কৃষ্ণাঙ্গ অভিনেত্রী লুপিটা এন’ইয়োঙ্গো, ভারতীয় বংশোদ্ভুত ব্রিটিশ অভিনেত্রী ফ্রিডা পিন্টো ও হলিউড অভিনেত্রী মিশেল মোনাগান। সংগীত পরিবেশন করেন স্টিভ ওয়ান্ডার, গ্রিন ডে, দ্য কিলারস, দ্য লুমিনিয়ার্স, দ্য চেইনস্মোকারস, ফ্যারেল উইলিয়ামস, বিগ শন ও অ্যালেসিয়া কারা।  

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।