ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিরবের অক্সিজেন সাবা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
নিরবের অক্সিজেন সাবা! ‘আব্বাস ওটু’ ছবির দৃশ্যে সাবা ও নিরব

আব্বাস নামের একটি ছেলের বেড়ে ওঠা, সংগ্রামকে উপজীব্য করে কাহিনি। ছেলেটির জীবনে প্রেম নিয়ে আসে এমন একটি মেয়ে, যাকে অক্সিজেনের মতো অপরিহার্য্য মনে করে আব্বাস। ছবির নাম ‘আব্বাস ওটু’। যেখানে আব্বাস হতে যাচ্ছেন চিত্রনায়ক নিরব আর অক্সিজেন তথা ওটু নাম থাকছে সোহানা সাবার। 

‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’ ছবির নির্মাতা সাইফ চন্দন তৈরি করছেন এই ছবি। পুরান ঢাকা, মানিকগঞ্জ, চাঁদপুর, মালদ্বীপ ও শ্রীলঙ্কার বিভিন্ন স্থানে ছবিটির দৃশ্যধারণ হবে।

এরই মধ্যে ঢাকার অংশের শুটিং এগিয়েছে অনেক দূর।  

নিরব-সাবা জুটিকে এর আগে বড়পর্দায় দেখা যায়নি। প্রথমবারের মতো জুটি বেঁধে উচ্ছ্বসিত এই দুই শিল্পী।  

নিরব বলেছেন, ‘কিছুদিন ধরে আব্বাস চরিত্রটির সঙ্গে বসবাস করছি। আমার ক্যারিয়ারে অন্যতম একটি কাজ হতে যাচ্ছে। আর ভালো লাগছে যে, সহশিল্পী হিসেবে সাবাকে পাচ্ছি। জুটি হিসেবে আমরা ভালো কিছু উপহার দেওয়ার চেষ্টা করছি। ছবির গল্প ও গান সবার মন ছুঁয়ে যাবে বলে আমাদের বিশ্বাস। ’ 

এদিকে সোহানা সাবা জানালেন, প্রথমবারের মতো মশলাদার ছবিতে অভিনয় করছেন তিনি। সব মিলিয়ে তার প্রস্তুতিও বেশ ভালো ছিলো। শুটিংও উপভোগ করছেন সাবা। লাইভ টেকনোলজিসের ব্যানারে নির্মিতব্য ‘আব্বাস ওটু’র চিত্রনাট্য লিখেছেন জসিম উদ্দিন।  

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad