ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

আসছে ‘সমাপ্ত গল্পের অসমাপ্ত অধ্যায়’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
আসছে ‘সমাপ্ত গল্পের অসমাপ্ত অধ্যায়’ সমাপ্ত গল্পের অসমাপ্ত অধ্যায় নাটকের পোস্টার

ঢাকা: শেষ হয়েছে অলিম্পিক নাটি বিস্কুট নিবেদিত পূজার বিশেষ নাটক ‘সমাপ্ত গল্পের অসমাপ্ত অধ্যায়’ নাটকের শুটিং। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরফান নিশো, শবনম ফারিয়া, রহমত আলী, অনুপমা চক্রবর্তী, এমদাদ হোসেন শপথ, নওরীন আহমেদ, ইলমা চৌধুরীসহ আরোও অনেকে।

এ নাটকের গল্প ও পরিচালনায় ছিলেন প্রবীর রায় চৌধুরী। নাটকটির প্রমো টিভি এবং অনলাইনে ছাড়া হয়েছে, যা ইতিমধ্যে দর্শকপ্রিয়তা পেয়েছে।

নাটকের গল্পে দেখা যায়, রুপম নিলার জন্মদিনে তাকে বিয়ের প্রস্তাব দেয় আর সেখান থেকেই গল্পের শুরু। নিলার বাবা আর রুপমের বাবা পূর্বপরিচিত হওয়াতে বিয়ের ক্ষেত্রে কারো আর কোনো আপত্তি থাকে না। এরি মাঝে রুপম ও নিলার জীবনে সুপ্রিয়ার আগমন। সুপ্রিয়া নিলার কাছে নিজেকে রুপমের পূর্বের প্রেমিকা বলে দাবি করে যার সাথে রুপম এখনো সম্পর্ক বিচ্ছেদ করেনি। এ দিকে রুপম পুরো বিষয়টা অস্বীকার করে। কে এই সুপ্রিয়া? তার সাথে রুপমের কী সম্পর্ক
তা নিয়ে গল্পের মূল কাহিনী।

নাটক প্রসঙ্গে নির্দেশক প্রবীর রায় চৌধুরী বলেন, ‘সমাপ্ত গল্পের অসমাপ্ত অধ্যায়’ নাটকটি সম্পূর্ণ রোমান্টিক সাসপেন্স ধারার নাটক। আশা করি গল্পটি শুরু থেকে শেষ পর্যন্ত দর্শকদের ধরে রাখবে এছাড়াও গল্পটিতে ১টি সুন্দর গান রয়েছে। আশা করছি গানটি দর্শকপ্রিয়তা পাবে।

নাটকটি ২৮ সেপ্টেম্বর আরটিভিতে রাত ৮টা ১০ মিনিটে প্রচারিত হবে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।