ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রেমিকাকে নিয়ে রণবীরের মন্তব্য

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
প্রেমিকাকে নিয়ে রণবীরের মন্তব্য রণবীর কাপুর ও মাহিরা খান (ছবি: সংগৃহীত)

সম্প্রতি অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে পড়েছে রণবীর কাপুর ও পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের বেশ কয়েকটি স্থিরচিত্র। যেখানে বলিউডের এই দুই তারকাকে ধুমপান করতে দেখা গেছে। এ কারণে গত কয়েকদিন ধরে বেশ সমালোচিত হতে হচ্ছে তাদের।

বিষয়টি নিয়ে এরই মধ্যে কথা বলেছেন রণবীরের বাবা ঋষি কাপুর, আলি জাফর, মাওরা হকেন, বরুণ ধাওয়ান, পরিণীতি চোপড়া ও তাপসী পান্নুর মতো তারকারা। অবশেষে এ নিয়ে মুখ খুললেন রণবীর।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভিতে দেওয়া এক সাক্ষাৎকারে রণবীর জানান, কয়েক মাস ধরে মাহিরাকে তিনি ব্যক্তিগত ভাবে চেনেন। তার সাফল্যের জন্য মাহিরাকে পছন্দ করেন, সম্মান করেন। তবে তার চেয়ে বেশি পছন্দ করেন ব্যক্তি মাহিরাকে। যেভাবে মাহিরার সঙ্গে তার ছবি নিয়ে চুলচেরা বিচার চলছে, জল্পনা চলছে, তা ঠিক নয় বলেই মনে করেন রণবীর।

ছবি: সংগৃহীতএ প্রসঙ্গে ‘সাওয়ারিয়া’খ্যাত এই তারকার ভাষ্য, ‘শুধু একজন নারী হওয়ায় মাহিরাকে যে অসম বিচারের সম্মুখীন হতে হয়েছে তা দুঃখের। তাই অনুরোধ, এসব সমালোচনা বন্ধ করে নিজের দিকে তাকান। নিজের সুন্দর জীবন উপভোগ করুন। ’

কয়েকমাস আগে দুবাইয়ে অনুষ্ঠিত ‘গ্লোবাল টিচার প্রাইজ গালা’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রণবীর-মাহিরা। সেসময় একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, অনুষ্ঠানে রণবীরের সঙ্গে বেশ বন্ধুত্বপূর্ণভাবে চলাফেরা করছেন মাহিরা। তখন থেকেই তাদের ঘিরে শুরু হয় প্রেমের গুঞ্জন।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।