ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভূত নিয়ে ‘গোলমাল এগেইন’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
ভূত নিয়ে ‘গোলমাল এগেইন’ ‘গোলমান এগেইন’ ছবির পোস্টার

আবার গোলমাল পাকিয়েছেন পরিচালক রোহিত শেঠি। দিওয়ালিতে বক্স অফিসে ফুলঝুরি ফোটানোর ভরপুর বন্দোবস্ত করে রেখেছেন জনপ্রিয় এই পরিচালক। তবে একটু ভিন্নভাবে। কেননা এবার ভূতদের নিয়ে এসেছেন তিনি।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) ইউটিউবে প্রকাশিত হয়েছে ‘গোলমাল এগেইন’ ছবির ট্রেলার। যেখানে প্রতি বারের মতো গোপাল-লক্ষ্মণদের পাগলামো তো রয়েছেই, সেই সঙ্গে বাড়তি পাওনা হিসেবে রয়েছে ভূতুড়ে কাণ্ডকারখানা।

যে ভূতকে কিনা কোল্ড ক্রিম-এর মন্ত্র পড়ে বশ করার চেষ্টা করছেন টাবু। কিন্তু আয়ত্তে আসার বদলে উল্টো সে ঢুকে বসে তুষার কাপুরের শরীরে। ইতিমধ্যে এটি দেখা হয়েছে এক কোটি ৫৫ লাখ বারের বেশি।

চমকপ্রদ তথ্য হলো- গত তিন মৌসুমে কথা না বলা তুষারের মুখে এবার কথাও শোনা যাবে। শুধু কমেডি নয়, পাশাপাশি থাকবে অ্যাকশন। এবারের পর্বেও দেখা যাবে গাড়ির সেই স্ট্যান্ট।

ছবিতে প্রতিবারের মতো এবারও দেখা যাবে, অজয় দেবগণ, আরসাদ ওয়ারসি, কুনাল খেমু, শ্রেয়াস তালপাড়ে ও তুষার কাপুরকে। তবে এবার নতুন যুক্ত হয়েছেন বলিউড অভিনেত্রী টাবু ও পরিণীতি চোপড়া। আগামী ২০ অক্টোবর মুক্তি পাবে ‘গোলমাল এগেইন’।

** ‘গোলমাল এগেইন’ ছবির ট্রেলার

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।