ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রোহিঙ্গা শিশুদের সঙ্গে কেরাম খেললেন ফেরদৌস

সোমেশ্বর অলি, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
রোহিঙ্গা শিশুদের সঙ্গে কেরাম খেললেন ফেরদৌস রোহিঙ্গা শিশুদের সঙ্গে ফেরদৌস

মিয়ানমার থেকে বাংলাদেশে আসা নির্যাতিত রোহিঙ্গারা নানা রকম সমস্যা-সংকটের মধ্যে সময় কাটাচ্ছে। তাদের পাশে দাঁড়িয়েছে সরকার ও জনগণ। তাদের সাহায্যে শোবিজের মানুষেরাও এগিয়ে এসেছেন। রোহিঙ্গা শিশুদের টানে জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস ছুটে গেলেন কক্সবাজারে।  

কক্সবাজারের কুতুপালাংয়ে ইউনিসেফের সহায়তায় রোহিঙ্গা শিশুদের জন্য পরিচালিত একটি শিশুবান্ধব কেন্দ্র পরিদর্শন করেছেন ফেরদৌস। শুক্রবার (২২ সেপ্টেম্বর) সেখানে রোহিঙ্গা শিশুদের সঙ্গে কেরাম খেলায় অংশ নেন ফেরদৌস।

পাশাপাশি শিশুদের সঙ্গে একাত্ম হয়ে গান ও গল্প করেন এই নায়ক।

ইউনিসেফের এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন ফেরদৌস। তিনি বলেন, ‘নিজের দেশ ছেড়ে আসা, বাস্তুহারা, পরিবার থেকে বিচ্ছিন্ন শিশুদের মানসিক অবস্থার উন্নতির জন্য ইউনিসেফ ও এর সহযোগী সংস্থাগুলির কাজ দেখে আমি অভিভূত। রোহিঙ্গা শিশুদের সঙ্গে সময় কাটিয়ে আমার ভালো লেগেছে। ’

রোহিঙ্গা শিশুদের সঙ্গে ফেরদৌসবাংলাদেশসহ ও পৃথিবীর সব দেশের বিবেকবান মানুষকে এই বিপন্ন রোহিঙ্গাদের পাশে দাঁড়াতে হবে— বাংলানিউজের সঙ্গে আলাপে জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেতা ফেরদৌস এই আহবান জানান।

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।