ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

রেকর্ড!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
রেকর্ড! ‘দিল দিল দিল’ গানের নায়ক-নায়িকা ও গায়ক-গায়িকা (ছবি: সংগৃহীত)

‘দিয়েছি তোকে দিল দিল দিল/তোকে ছাড়া বাঁচা মুশকিল’— ইমরান-কনার গাওয়া শাকিব খান-বুবলী অভিনীত এই গানের সুরে-তালে ভালোই মেতেছেন দর্শক-শ্রোতা। তাই তো এক বছরের মধ্যে ইউটিউবে গানটি স্পর্শ করলো দুই কোটি ভিউ-এর মাইলফলক। দুই বাংলায় প্রথম কোনো বাংলা গান হিসেবে ‘দিল দিল দিল’ এই অনন্য রেকর্ড গড়লো।

গত বছর ৪ সেপ্টেম্বর প্রকাশিত হয়েছিলো শামীম আহমেদ রনি পরিচালিত ছবি ‘বসগিরি’ ছবির ‘দিল দিল’ গানটি। এ বছরের ১২ মার্চ এটি এক কোটি ইউটিউব ভিউ হয়।

 

কবির বকুলের কথায় গানটিতে সুর-সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন । গানের এমন সাফল্যে উচ্ছ্বসিত সবাই। গানের সঙ্গে সংশ্লিষ্টরা ফেসবুকে কৃতজ্ঞতা প্রকাশ করছেন দর্শক-শ্রোতার প্রতি।  

‘দিল দিল দিল’-এর চিত্রায়ণ হয়েছিলো থাইল্যান্ডের বিভিন্ন লোকেশনে। ২০১৬ সালের ঈদুল আজহায় মুক্তি পাওয়া ছবিটিও দর্শকের নজর কাড়তে সক্ষম হয়।  

বাংলা গানে প্রথমবার কোটির ঘর স্পর্শ করে ইমরানের ‘বলতে বলতে চলতে’। তালিকায় আছে তার ‘ফিরো আসো না’। ‘দিল দিল দিল’ ছাড়িয়ে গেলো তারই অন্য দুটি গানকে। স্বভাবতই সবার চেয়ে একটু বেশিই উচ্ছ্বসিত হার্টথ্রব এই গায়ক। ইমরান বলেন, ‘ভক্তদের ভালোবাসার ফল পাচ্ছি। আমি সত্যি বিমুগ্ধ, সবার প্রতি কৃতজ্ঞ। সবাইকে বলবো, আমরা নতুন ও ভালো কিছুর জন্য সবসময় চেষ্টা করছি, বাংলাদেশের গানের সঙ্গেই থাকুন। ’

* ‘দিল দিল দিল’ গানের ভিডিও: 

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।