ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

লন্ডনে চুপিচুপি বাগদান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
লন্ডনে চুপিচুপি বাগদান! রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন (ছবি: সংগৃহীত)

বলিউডের জনপ্রিয় জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। শুধু পর্দায় নয়, বাস্তব জীবনেও এ জুটির রসায়ন নিয়ে হরহামেশাই নানা খবর শোনা যায়।

২০১৩ সালে মুক্তি পাওয়া ‘গোলিও কি রাসলীলা: রাম-লীলা’ ছবিতে অভিনয় করতে গিয়ে তাদের মধ্যে গড়ে ওঠে দারুণ সখ্য। সময়ের সঙ্গে তাদের ঘনিষ্ঠতা বাড়তে থাকে।

এখানে সেখানে হাতে হাত রেখে ঘুরে-বেড়াতে দেখা যায় তাদের। প্রেমের গুঞ্জন পেরিয়ে এবার এবার এই জুটির বাগদানের খবরও বাতাসে ভেসে বেড়াচ্ছে।

সম্প্রতি বেঙ্গালুরুতে একটি কমেডি শো’তে হাজির হয়েছিলেন দীপিকা পাড়ুকোন। যেখানে তার হাতের অনামিকায় দেখা গেছে একটি হীরের আংটি। এরপর থেকে গুঞ্জন শুরু হয়েছে বাগদান সেরে ফেলেছেন রণবীর-দীপিকা। ইতিমধ্যে ওই অনুষ্ঠানের বেশ কয়েকটি স্থিরচিত্রও ছড়িয়ে পড়েছে অন্তর্জাল দুনিয়ায়।

কিছুদিন আগে অবকাশ যাপনের জন্য লন্ডনে গিয়েছিলেন এই জুটি। আর সেখানেই দীপিকাকে হীরের আংটি দিয়ে বিয়ের প্রস্তাব দিয়েছেন রণবীর। আর তাতে নাকি সম্মতি জানিয়েছেন বলিউডের এই অভিনেত্রী। সম্প্রতি এমনটিই প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যমগুলো।

সঞ্জয়লীলা বানশালির ‘পদ্মাবতী’ ছবির দৃশ্যধারণ নিয়ে ব্যস্ত রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এতে তাদের সঙ্গে আরও দেখা যাবে শহিদ কাপুরকে। ১ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।