ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

যে কারণে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করবেন না ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
যে কারণে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করবেন না ঐশ্বরিয়া ঐশ্বরিয়া রাই বচ্চন (ছবি: সংগৃহীত)

‘ফ্যানি খাঁ’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। এর মধ্য দিয়ে ১৭ বছর পর আবার একসঙ্গে অভিনয় করছেন অনিল কাপুর ও ঐশ্বরিয়া। কিন্তু ছবিতে জুটিতে দেখা যাবে না তাদের বরং অ্যাশকে প্রেম করতে দেখা যাবে নিজের হাঁটুর বয়সী অভিনেতা রাজকুমার রাওয়ের সঙ্গে। চমকপ্রদ তথ্য হলো- শুটিং সেটে নাকি রাজকুমারের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে আপত্তি জানিয়েছেন প্রাক্তন এই বিশ্ব সুন্দরী।

সবশেষ করণ জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে দেখা গিয়েছে ঐশ্বরিয়াকে। এতে তার বিপরীতে ছিলেন রণবীর কাপুর।

ছবিতে তাদের রসায়ন ছিলো চোখে পড়ার মতো। এমনকি তাদের নাকি একটি অন্তরঙ্গ দৃশ্যও ছিলো, পরবর্তীতে যেটি বাদ দিতে বাধ্য হন করণ জোহার।

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির দৃশ্যে ঐশ্বরিয়া রাই বচ্চন ও রণবীর কাপুর্রণবীরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করায় ঐশ্বরিয়ার উপর বেজায় চটেছিলেন জয়া বচ্চন। অ্যাশের সঙ্গে প্রায় কথা বলাই বন্ধ করে দিয়েছিলেন তিনি। তারপর বচ্চন পরিবার থেকেই নাকি অনুরোধ করা হয় করণকে, যাতে তিনি ছবি থেকে ওই দৃশ্য বাদ দেন। এ কারণেই এবার ‘ফ্যানি খাঁ’ ছবিতে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে আপত্তি জানিয়েছেন ঐশ্বরিয়া।  

‘ফ্যানি খাঁ’তে একজন সংগীতশিল্পী চরিত্রে দেখা যাবে অনিল কাপুরকে। শুধু চিত্রনাট্যেই নয়, সত্যি সত্যি একটি গানে কণ্ঠও দেবেন তিনি। ইতিমধ্যে রেকর্ডও করেছেন বেশ কিছু গান। তবে শুধু অনিলই নয় এই ছবিতে প্রথমবার গান গেয়েছেন ঐশ্বরিয়া।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।