ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সাইফকন্যার ব্যবহারে নাখোশ সবাই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
সাইফকন্যার ব্যবহারে নাখোশ সবাই সারা আলি খান (ছবি: সংগৃহীত)

প্রাক্তন দম্পতি সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা আলি খান। অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখছেন তিনি। ভারতের উত্তরখণ্ডে চলছে এর দৃশ্যধারণ। কিন্তু সারার ব্যবহারে অস্থির হয়ে পড়েছেন শুটিং ইউনিটের সদস্যরা। সম্প্রতি এমনটাই প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যমগুলো।

প্রকাশিত ওই প্রতিবেদনে জানা যায়, সারার এটি প্রথম ছবি হলেও শুটিংয়ে দেরিতে আসতে শুরু করেছেন তিনি। আসার পর প্রচুর সময় নিয়ে মেকআপ করছেন।

এখানেই শেষ নয়, মেকআপ শেষ হওয়ার পর নিজের সেলফি তুলছেন নানা দিক থেকে। সেই ছবি আবার হোয়াটসঅ্যাপ এর মাধ্যমে কাউকে পাঠাচ্ছেন। তারপর সেখান থেকে সম্মতি এলে তবেই দৃশ্যধারণ শুরু করছেন তিনি। আবার সম্মতি না এলে নতুন করে মেকআপ করার আবদার করছেন এই নবাগতা। সারার এমন ব্যবহারে নাকি ক্ষুব্ধ ছবির কলাকুশলীরা।

এ বিষয়ে শুটিং ইউনিটের অনেকেই অভিযোগ করেছেন অভিষেক কাপুরের কাছে। এ প্রসঙ্গে অভিষেক সারাকে বলেছেন, ‘তার বাবা-মা দু’জনই বলিউড তারকা হতে পারেন কিন্তু তাকে বলিউড ইন্ডাস্ট্রির মাটিতে জায়গা করে নিতে হলে এমন বদমেজাজ ত্যাগ করতে হবে। সকলের সঙ্গে ভালো সম্পর্ক রাখতে হবে। সকলের সহযোগিতাতেই একটি ভালো ছবি নির্মাণ হতে পারে। ছবি ভালো হলে তবেই তা প্রেক্ষাগৃহে দর্শক টানবে। ’

অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ ছবিতে সারা আলি খানের বিপরীতে দেখা যাবে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে। আগামী বছর মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।