ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সত্যিই কি প্রেম?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
সত্যিই কি প্রেম? রণবীর কাপুর ও মাহিরা খান (ছবি: সংগৃহীত)

সোনাম কাপুর, দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ, বিভিন্ন সময় বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে রণবীর কাপুরের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে। সোনাম, দীপিকার সঙ্গে শুধু প্রেমের সম্পর্ক থাকলেও ক্যাটরিনার সঙ্গে বেশ কিছুদিন লিভ ইনও করেছেন তিনি। কিন্তু কয়েক মাস আগে সেই সম্পর্কের পাট চুকে যায়।

শোনা যাচ্ছে- আবার প্রেমে পড়েছেন বলিউডের এই অভিনেতা। পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন রণবীর।

সম্প্রতি অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে পড়েছে রণবীর-মাহিরার কিছু স্থিরচিত্র। যেখানে দেখা যাচ্ছে, দু’জনে একসঙ্গে মিলে ধুমপান করছেন। ইতিমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে সেগুলো। ছবিগুলো দেখে ভক্তরা মনে করছেন সত্যি প্রেম করছেন এই জুটি।

রণবীর কাপুর ও মাহিরা খান (ছবি: সংগৃহীত)এর আগে দুবাইয়ে অনুষ্ঠিত ‘গ্লোবাল টিচার প্রাইজ গালা’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রণবীর-মাহিরা। সেসময় একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যায়, অনুষ্ঠানে রণবীরের সঙ্গে বেশ বন্ধুত্বপূর্ণভাবে চলাফেরা করছেন মাহিরা। এরপর থেকেই শুরু হয় তাদের প্রেমের গুঞ্জন।

‘রইস’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রেখেছেন মাহিরা খান। এতে তার সহশিল্পী ছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। কিছুদিন আগে মুক্তি পেয়েছে রণবীর অভিনীত ‘জাগ্গা জাসুস’। এতে তার বিপরীতে দেখা গেছে ক্যাটরিনা কাইফকে। তবে বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি ছবিটি। বর্তমানে সঞ্জয় দত্তের জীবনী নিয়ে নির্মিত ছবির দৃশ্যধারণ করছেন রণবীর।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।