ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দাউদ ইব্রাহিমের অর্থে ‘হাসিনা পার্কার’?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
দাউদ ইব্রাহিমের অর্থে ‘হাসিনা পার্কার’? ছবি: সংগৃহীত

মুক্তির বাকি মাত্র একদিন। এরই নতুন বিতর্কে জড়িয়ে পড়েছে অপূর্ব লাখিয়া পরিচালিত ‘হাসিনা পার্কার’ ছবিটি। বোন হাসিনার জীবনী নিয়ে ছবিটি তৈরির জন্য নাকি অর্থ দিয়েছেন মাফিয়া ডন দাউদ ইব্রাহিম!

দু’দিন আগে চাঁদাবাজি মামলায় ধরা পরেছেন দাউদ ইব্রাহিমের ভাই ইকবাল কাসকর। এরপর থেকেই শুরু হয়েছে এই নতুন বিতর্ক।

বিষয়টি তদন্ত করে দেখছে মুম্বাই পুলিশ। তাদের দাবি, ছবিটি নির্মাণ করতে প্রচুর টাকা ঢেলেছে অপরাধ জগৎ। এর সঙ্গে জড়িত আছেন স্বয়ং দাউদ ইব্রাহিম বা তার ভাই ইকবাল কাসকর।

সম্প্রতি এক সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার পরমবীর সিং জানিয়েছেন, দাউদের বোন তারকা নন, নন কোনও পাবলিক ফিগার যে তাকে নিয়ে স্বেচ্ছায় কোনো প্রযোজক ছবি বানাতে রাজি হবেন। তাই বলা যায়, কালো টাকা সাদা করতেই এই ছবি বানানোর পরিকল্পনা দাউদের ডি কোম্পানির।

পরমবীর সিং আরও জানিয়েছেন, ২০১৩ সাল থেকে এখনও পর্যন্ত ইকবাল কাসকর ১০০ কোটি টাকা চাঁদা আদায় করেছে। সেই টাকা দাউদকে পাঠানো হয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। এ ব্যাপারে আইবি ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীককে জানানো হয়েছে।

পুলিশের সন্দেহ, দাউদের নির্দেশেই চাঁদাবাজি চালাতো তার ভাই ইকবাল কাসকর। দু’দিন আগে তাকে যখন গ্রেফতার করতে যায় পুলিশ তখন ইকবাল বাড়িতে বসে টিভি দেখছিলেন। সে গ্রেফতার হতে পারে এমন কোনও আগাম খবর ডি কোম্পানি হয়তো তাকে দেয়নি। সে সময় ইকবালের সঙ্গে আরও ছিলেন হাসিনার দেবর ইকবাল পারকার, মাদক ব্যবসায়ী খোয়াজা শেখ, ইসরার আলি ও মুমতাজ শেখ।

দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পার্কারের জীবনী নিয়ে ‘হাসিনা পার্কার’ মুক্তি পাবে ২২ সেপ্টেম্বর। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর, সিদ্ধান্ত কাপুর ও অঙ্কুর ভাটিয়া। নাম ঘোষণার পর থেকে আলোচনায় রয়েছে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad