ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ধোনির পর এবার কালি সুশান্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
ধোনির পর এবার কালি সুশান্ত দিলীপ সিং রানা ও সুশান্ত সিং রাজপুত (ছবি: সংগৃহীত)

টেলিভিশনের জনপ্রিয় মুখ সুশান্ত সিং রাজপুত। ২০১৩ সালে অভিষেক কাপুর পরিচালিত ‘কায় পো চে’ ছবির মধ্য দিয়ে বলিউড অভিষেক হয় তার। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। অভিনয় করেছেন ‘শুদ্ধ দেশি রোমান্স’ ও ‘ডিটেকটিভ বোমকেশ বোক্সি’র মতো ছবিতে।

তবে ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির জীবনী নিয়ে নির্মিত ছবিতে অভিনয় করে দর্শকদের মন জয় করে নেন বলিউডের এই অভিনেতা। এমনকি বক্স অফিসে শতকোটি রুপির ব্যবসা করে ছবিটি।

চমকপ্রদ তথ্য হলো- ক্রিকেটারের পর এবার কুস্তিগীর হয়ে রূপালি পর্দায় হাজির হবেন ৩১ বছর বয়সী এই অভিনেতা।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, ভারতীয় কুস্তিগীর দিলীপ সিং রানার জীবনী নিয়ে নির্মিত ছবিতে অভিনয় করবেন সুশান্ত সিং রাজপুত।

এ প্রসঙ্গে সুশান্তের একটি ঘনিষ্ঠসূত্র জানান, ডব্লিউডব্লিউই (ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট) খ্যাত তারকা দিলীপ সিং রানা। ‘দ্য গ্রেট কালি’ নামেই সকলের কাছে বেশি পরিচিত। তার জীবনী নিয়ে নির্মিত হবে একটি ছবি। এতে প্রধান চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে সুশান্তকে। এমনকি বলিউডের এই অভিনেতা ছবিতে অভিনয়ের জন্য সম্মতি জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।