ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ক্রিশ্চিয়ানো রোনালদো হতে চান টাইগার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
ক্রিশ্চিয়ানো রোনালদো হতে চান টাইগার ক্রিশ্চিয়ানো রোনালদো ও টাইগার শ্রফ (ছবি: সংগৃহীত)

সাব্বির খান পরিচালিত ‘হিরোপান্তি’ ছবির মধ্য দিয়ে ২০১৪ সালে বলিউডে পা রেখেছেন টাইগার শ্রফ। এরপর অভিনয় করেছেন ‘বাঘি’ ও ‘অ্যা ফ্লাইং জেট’ ছবিতে। চমকপ্রদ তথ্য হলো- এবার রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর বায়োপিকে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন টাইগার।

সম্প্রতি ‘ফুটসাল সিজন টু’ এর উদ্বোধনী অনুষ্ঠানে নিজের দল টিম মুম্বাই ওয়ারিয়রকে সমর্থন করতে এসেছিলেন টাইগার। যেখানে বলিউডের এই অভিনেতাকে প্রশ্ন করা হয় কোন ফুটবল তারকার বায়োপিকে কাজ করতে ইচ্ছুক তিনি।

উত্তরে ক্রিশ্চিয়ানো রোনালদোর কথা জানান ২৭ বছর বয়সী এই অভিনেতা।

এ প্রসঙ্গে ‘হিরোপান্তি’খ্যাত এই তারকার ভাষ্য, ‘ফুটবলারদের নিয়ে খুব কম ছবি তৈরি হয়। আমার ব্যক্তিগত পছন্দের ফুটবলার হলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তাকে নিয়ে অবশ্য ছবি তৈরি হয়েছে। তবে আমাকে যদি সুযোগ দেওয়া হয় তাহলে অবশ্যই তার বায়োপিকে কাজ করবো। কারণ আমি ফুটবল খেলতে ভালোবাসি এবং অনস্ক্রিনে আমার দক্ষতা দেখাতে চাই। ’

‘বাঘি’ ছবির সিক্যুয়েল ‘বাঘি টু’-এর কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন টাইগার শ্রফ। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন প্রেমিকা দিশা পাতানি। এছাড়া ‘র‌্যাম্বো’ নামের একটি ছবির কাজও হাতে রয়েছে তার।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।