ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মেয়ের মৃত্যুর বিচার চেয়ে মোদিকে চিঠি দিলেন মা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
মেয়ের মৃত্যুর বিচার চেয়ে মোদিকে চিঠি দিলেন মা নরেন্দ্র মোদি ও মা রাবেয়া আমিনের সঙ্গে জিয়া খান (ছবি: সংগৃহীত)

২০১৩ সালের জুনে মুম্বাইয়ের জুহুর একটি অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার করা হয়েছিলো জিয়া খানের ঝুলন্ত মরদেহ। এরপর বলিউডের এই অভিনেত্রীর মৃত্যু নিয়ে বিভিন্ন সময় নানা তথ্য সামনে এসেছে। এবার মেয়ের মৃত্যুর তদন্তের সঠিক বিচার চেয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে খোলা চিঠি দিয়েছেন জিয়ার মা রাবেয়া আমিন।

এ প্রসঙ্গে একটি ঘনিষ্ঠসূত্র জানান, মোদিকে লেখা রাবেয়ার চিঠিতে গত কয়েক বছরে মেয়ের মৃত্যুর জন্যে কীভাবে লড়াই চালিয়ে যাচ্ছেন তিনি সেকথার বিস্তারিত একটি তথ্য টাইমলাইনসহ দেওয়া হয়েছে।

রাবেয়া তার চিঠিতে দাবি করেছেন, মামলাটি সিবিআইয়ের হাতে যাওয়ার পর থেকে তারা প্রক্রিয়াটি যতোটা ধীর গতিতে সম্ভব ততোটা ধীর গতিতে চালাচ্ছে।

এমনকি মামলাটিতে নজরদারি চালানোর জন্যে রাজ্য স্পেশাল পাবলিক প্রসিকিউটর দীনেশ তিওয়ারিকে নিয়োগ করলেও, সিবিআই তিওয়ারিকে সরিয়ে দেওয়ার সবরকমের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

মেয়ের মৃত্যুকে স্বাভাবিক মৃত্যু নয় বলে সন্দেহ প্রকাশ করে পুলিশ থেকে প্রশাসন প্রায় সকলেরই দরজায় ঘুরেছেন রাবেয়া। তার অভিযোগ, বলিউড অভিনেতা আদিত্য পাঞ্চোলির ছেলে সুরজ পাঞ্চোলি তার মেয়ের মৃত্যুর সঙ্গে যুক্ত। তাই ছেলেকে বাঁচাতে মামলাটি বন্ধ করার সবরকম চেষ্টা করছেন আদিত্য।

২০১৩ সালের ৩ জুন জিয়ার মৃত্যুর পর ১০ জুন সুরজকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে ২ জুলাই জামিনে মুক্তিও পেয়ে যান তিনি।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad