ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কেনো সালমানকে ফিরিয়েছেন ইলিয়েনা?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
কেনো সালমানকে ফিরিয়েছেন ইলিয়েনা? সালমান খান ও ইলিয়েনা ডি’ক্রুজ (ছবি: সংগৃহীত)

অনুরাগ বসু পরিচালিত ‘বারফি’ ছবির মধ্য দিয়ে বলিউড অভিষেক হয় ইলিয়েনা ডি’ক্রুজের। চমকপ্রদ তথ্য হলো- ‘বারফি’তে অভিনয়ের আগে সালমান খানের সঙ্গে ‘ওয়ান্টেড’ ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন দক্ষিণের জনপ্রিয় এই অভিনেত্রী। কিন্তু প্রস্তাবটি ফিরিয়ে দেন তিনি।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে ইলিয়েনা জানান, ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওয়ান্টেড’ ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন কিন্তু পরীক্ষার কারণে এ প্রস্তাব ফিরিয়ে দিতে হয়েছিলো তাকে।

এ প্রসঙ্গে ‘বারফি’খ্যাত এই অভিনেত্রীর ভাষ্য, ‘প্রথম ছবি সালমান খানের সঙ্গে হবে ভেবে আমি খুব খুশি ছিলাম।

কিন্তু যখন বনি স্যার (ছবির প্রযোজক বনি কাপুর) আমাকে ফটোশুটের কথা বললেন তখন আমাকে না করতে হয়েছে কারণ আমার পরীক্ষা ছিলো। আমার মনে হয় না ঠিক করেছি কারণ এর গুরুত্ব বুঝতে পারিনি। তখন মূল চিন্তা ছিলো পরীক্ষা শেষ করা। ’

এ অভিনেত্রী জানান, ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার ক্ষেত্রে সাত-পাঁচ ভাবেন না তিনি। এজন্য নিজেকে দক্ষিণের অক্ষয় কুমার মনে করেন তিনি। কারণ তিনি বছরে চারটি দক্ষিণী ছবিতে অভিনয় করেন। এ প্রসঙ্গে ইলিয়েনা বলেন, ‘তিনি (অক্ষয় কুমারে) ভালো ছবিতে অভিনয় করেন, আমার কিছু ছবি ভালো হয়, আবার কিছু ভালো হয় না। ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার সময় ভালো কাজ করার ব্যাপারে ভাবি না। ’

সম্প্রতি মুক্তি পেয়েছে ইলিয়েনা অভিনীত ‘বাদশাহো’। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন অজয় দেবগন, ইমরান হাশমি, এশা গুপ্তা, বিদ্যুৎ জামাল প্রমুখ। এছাড়া ‘রেইড’ নামে একটি ছবির কাজ করছেন বলিউডের এই অভিনেত্রী। এতেও তার বিপরীতে দেখা যাবে অজয় দেবগণকে।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।