ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

‘ম’-এর মিলনমেলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
‘ম’-এর মিলনমেলা ছবি: রাজীন চৌধুরী- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘আয়নাবাজি’খ্যাত নির্মাতা অমিতাভ রেজা নতুন বিজ্ঞাপনের শুটিং করছেন। নিশ্চয়ই বড় আয়োজন থাকার কথা! তেজগাঁওয়ের কোক স্টুডিওতে গিয়ে পাওয়া গেলো সেই চিত্র। সেখানে ফেলা হয়েছে সেট, নিরাপত্তা ব্যবস্থাও জোরদার।

কে কে থাকছেন এই টিভিসিতে? তারা হলেন— জাকিয়া বারী মম, বিদ্যা সিনহা মিম ও মেহজাবিন চৌধুরী। তাদের মধ্যে একাধিক সাদৃশ্য লক্ষ্যণীয়, তা হলো— তিনজনই লাক্সসুন্দরী।

তিন সময়ে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’-এর মুকুট মাথায় পরেছেন তিনজন। আবার নামের ক্ষেত্রেও মিল রয়েছে ‘ম’-এর, মিম-মম-মেহজাবিন।

ছবি: রাজীন চৌধুরী- বাংলানিউজটোয়েন্টিফোর.কমলাক্সের বিজ্ঞাপনে পৃথকভাবে মডেলও হয়েছেন এই তিন সুন্দরী। এবারই প্রথম একই বিজ্ঞাপনচিত্রে হাজির হয়েছেন। ১৬-১৮ সেপ্টেম্বর আমিতাভ সময় কাটিয়েছেন মম-মিম-মেহজাবিনের সঙ্গে। এরই মধ্যে শুটিং শেষ হলো লাক্সের নতুন টিভিসির। অচিরেই এটি দেখা যাবে টিভিপর্দায়।  

ছবি: রাজীন চৌধুরী- বাংলানিউজটোয়েন্টিফোর.কমমম ও মেহজাবিনকে ঈদুল আযহার নাটক-টেলিছবিতে পাওয়া গেছে। এই দুই শিল্পীর একাধিক কাজ আলোচিত হয়েছে। অন্যদিকে মিম চলচ্চিত্র নিয়ে ব্যস্ত থাকায় হাজির ছিলেন না ছোটপর্দায়। শাকিবের সঙ্গে ‘আমি নেতা হবো’ ছবির দৃশ্যধারণে ব্যস্ত তিনি। মম-মিম বড়পর্দায় জায়গা করে নিলেও ‘বড় ছেলে’র প্রেমিকা মেহজাবিন সেই মিশন এখনও শুরু করেননি।

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
এসও/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।