ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শুভর ঠোঁটে অরিজিতের গান (ভিডিও)

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭
শুভর ঠোঁটে অরিজিতের গান (ভিডিও) আরিফিন শুভ ও অরিজিৎ সিং (ছবি: বাংলানিউজ)

উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিং। দ্বিতীয়বারের মতো বাংলাদেশের চলচ্চিত্রে তার গাওয়া মৌলিক গান প্রকাশ হলো। ‘টুপটাপ’ শিরোনামের গানটির সঙ্গে পর্দায় ঠোঁট মিলিয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ, তার সঙ্গে আছেন মাহিয়া মাহি।

হিন্দি, তামিল, তেলেগু, পাঞ্জাবি, বাংলা— প্রভৃতি ভাষার ছবিতে নিয়মিত গাইছেন অরিজিৎ। একাধিকবার ঢাকায় কনসার্টে যোগ দিলেও তিনি গান করেননি অডিও বা ছবিতে।

এর মধ্যে যৌথ প্রযোজনার ছবি ‘শিকারী’তে শাকিব খানের ঠোঁটে ছিলো তার গাওয়া ‘আর কোনো কথা না বলে’ (মৌলিক) ও রবীন্দ্রসংগীত ‘মম চিত্তে’। এবার ‘ঢাকা অ্যাটাক’-এর জন্য গাইলেন আরও একটি মৌলিক গান, যদিও এটি লিখেছেন, সুর ও সংগীতায়োজন করেছেন কলকাতার মানুষেরা।  

দীপঙ্কর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ বিভিন্ন কারণে আলোচনায় রয়েছে। এর মধ্যে বাড়তি মাত্রা যোগ করলো অরিজিতের (সহশিল্পী সোমলতা) ‘টুপটাপ’ গানটি। দেশের প্রথম পুলিশ থ্রিলার হিসেবে অাখ্যায়িত ছবিটি মুক্তি দেওয়া হবে ৬ অক্টোবর।

* অরিজিৎ সিংয়ের ‘টুপটাপ’ গানের ভিডিও: 

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।