ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমির খানের ‘মরার ঘুম’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭
আমির খানের ‘মরার ঘুম’ আমির খান (ছবি: সংগৃহীত)

‘সিক্রেট সুপারস্টার’ ছবির প্রচার নিয়ে ব্যস্ত আমির খান। আর এরই মধ্যে প্রকাশ্যে এলো এই তারকার জীবনের একটি গোপন ঘটনাও। এর নাম শিরোনাম দেওয়া যেতে পারে ‘আমির খানের মরার ঘুম’।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে ছবিটির নির্মাতা অদ্বৈত চন্দন বলেছেন, ‘আমি যে সিক্রেটটি বলবো সেটি জানতে পারলে আমির স্যার আমাকে মারতেও পারেন। আসলে যখন তিনি ঘুমিয়ে পড়েন কেউ তাকে ডেকে তুলতে পারেন না।

যাই হয়ে যাক না কেনো, নিজে থেকে না উঠলে আমিরকে ডেকে তোলার ক্ষমতা কারোর নেই। তবে শুটিং না থাকলে, ছবি রিলিজ না থাকলে বা ব্রেক নিলেই আমির এমনভাবে ঘুমান। ’

আমিরের এমন ‘মরার ঘুম’-এর জন্যই নাকি নিউইয়র্কে একবার সার্কাস দেখতে যেতে পারেননি তারা। এ প্রসঙ্গে অদ্বৈতর ভাষ্য, ‘খুব নামী একটি সার্কাস শোতে যেতে চেয়েছিলাম আমরা। আমির রাজিও হয়েছিলেন। একটি টিকিটের মূল্য ছিলো ৪০ থেকে ৫০ হাজার টাকা। কিন্তু টিকিট কেটেও আমিরকে ঘুম থেকে তোলা যায়নি বলে সার্কাস মিস করতে হয়েছিলো!’

দীর্ঘ ১১ বছর ধরে আমির খানের ম্যানেজারের দায়িত্ব পালন করছেন অদ্বৈত চন্দন। এ ছাড়া আমির খান অভিনীত ‘তারে জমিন পার’ ও ‘ধোবি ঘাট’ ছবিতে সহকারী হিসেবে কাজ করেছেন তিনি।

‘সিক্রেট সুপারস্টার’-এ আমির খানের সহশিল্পী হিসেবে রয়েছেন জায়রা ওয়াসিম, মেহের ভিজ, রাজ অর্জুনসহ প্রমুখ। আগামী ১৯ অক্টোবর মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।