[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৪, ১২ ডিসেম্বর ২০১৭

bangla news

কার কেমন কার

বৃষ্টি শেখ, নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৭ ৩:২৫:৫৮ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

তারকাদের পছন্দের জিনিসের প্রতি ভক্তরা আকৃষ্ট হন সবসময়। তারা কখন কোন ব্র্যান্ডের কী পরছেন, কী খাচ্ছেন— সবকিছুই তারা জানতে চায়। এ ক্ষেত্রে কোন তারকা কোন ব্র্যান্ডের বা কতো দামের গাড়ি ব্যবহার করছেন সেটিও উল্লেখযোগ্য। কয়েকজন বলিউড তারকার বিলাসবহুল গাড়ির খবর থাকছে ‘কার কেমন কার’ প্রতিবেদনে—

ছবি: সংগৃহীতঅমিতাভ বচ্চন
বাহারি সব গাড়ির সংগ্রহ রয়েছে অমিতাভ বচ্চনের গ্যারেজে। রোলস রয়েস ফ্যান্টমে প্রায়ই ঘুরে বেড়াতে দেখা যায় বলিউডের কিংবদন্তি এই অভিনেতাকে। এ ছাড়া বেন্টলে কন্টিনেন্টাল জিটি, রেঞ্জ রোভার্স, লেক্সাস এসএক্স৪৭০, মার্সিডিজ এসএল৫০০, পোর্সে কেম্যান এস, মার্সিডিজ ই ২৪০, বিএমডব্লিউ এক্স ৫, বিএমডব্লিউ ৭ সিরিজ এবং মার্সিডিজ এস৩২০ ব্র্যান্ডের কয়েকটি গাড়ির মালিকও তিনি।

ছবি: সংগৃহীতআমির খান
গাড়ির ব্যাপারে খুঁতখুঁতে আমির খান। মার্সিডিজ বেঞ্চ এস৬০০-এর মালিক তিনি। প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহ ও শিল্পপতি মুকেশ আম্বানির পর ভারতে আমির তৃতীয় ব্যক্তি যার কাছে এই গাড়ি রয়েছে। আমিরের সংগ্রহে রয়েছে রোলস রয়েস গোস্টও।

ছবি: সংগৃহীতশাহরুখ খান
গত বছর গুরগাঁও থেকে সাদারঙা বিএমডব্লিউ ১৮ একটি গাড়ি কিনেছেন শাহরুখ খান। সবচেয়ে ব্যয়বহুল গাড়ি ব্যবহার করার তালিকায় প্রথমেই রয়েছে কিং খানের নাম। ১২ কোটি মূল্যে একটি বুগাট্টি ভেইরন আছে তার। রোলস রয়েস ফ্যান্টম, মিতসুবিশি পাজেরো, ল্যান্ড ক্রুইজার, অডি কিউ৬, বিএমডব্লিউ৭ সিরিজ, বিএমডব্লিউ ৬ সিরিজ, বিএমডব্লিউ কনভার্টিবল, বেন্টলে কন্টিনেন্টাল জিটির মতো গাড়ির মালিক ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’খ্যাত এই তারকা।

ছবি: সংগৃহীতসালমান খান
বিলাসবহুল গাড়ি ও বাইকের দিকে একটু বেশি ঝোঁক রয়েছে সালমান খানের। তাইতো বলিউডের এই সুপারস্টারের সংগ্রহে রয়েছে বিএমডব্লিউ এক্স৬, অডি কিউ৭, অডি এ৮, ল্যান্ড রোভার, রেঞ্জ রোভার ভোগ, এসইউভি এবং অডি আর৮-এর মতো কিছু গাড়ি।

ছবি: সংগৃহীতসঞ্জয় দত্ত
ফেরারি ৫৯৯, অডি আর ৮, টয়োটা ল্যান্ড ক্রুসার, মার্সিজিড এম-ক্লাস, পোস এসইউভি এবং রোলস রয়েস গোস্ট গাড়ির মালিক সঞ্জয় দত্ত। শুধু গাড়ি নয়, পাশাপাশি বাইকের ভক্তও বলিউডের এই সুপারস্টার। হারলে-ডেভিডসন ব্র্যান্ডের বাইক রয়েছে তার কাছে। এ ছাড়া স্ত্রী মান্যতাকেও কিছুদিন আগে তিন কোটি মূল্যের রোলস রয়েস গোস্ট গাড়ি উপহার দিয়েছেন সঞ্জু বাবা।

ছবি: সংগৃহীতঅক্ষয় কুমার
দ্রুত গতির গাড়িগুলো একটু বেশি পছন্দ অক্ষয় কুমারের। এ কারণে তার সংগ্রহে রয়েছে পোস কায়য়েন, বেন্টলে, মার্সিডিজ ও ফেরারির মতো গাড়ি।

ছবি: সংগৃহীতজন আব্রাহাম
বাইক জনের প্রথম প্রেম। এরসঙ্গে মারুটি জিপসি ও কালো রঙা ল্যামবোর্গহিনি গালারডো গাড়ির মালিক তিনি।

অজয় দেবগণ
‘বাদশাহো’খ্যাত এই তারকা বিএমডব্লিউ জেড৪, ফেরারি, মার্সিডিজ, রেঞ্জ রোভার, মার্সিডিজ জেড ক্লাস ও টয়োটা সেলিসা গাড়ির মালিক। এ ছাড়া তার জন্মদিনে অডি কিউ ৭ গাড়িটি তাকে উপহার দিয়েছিলেন স্ত্রী কাজল। তার কাছে আরো রয়েছে কোয়াট্রোপোর্ট গাড়ি, যেটি ব্যবহার করা হয়েছিলো ‘ওয়ান্স আপন টাইম ইন মুম্বাই’ ছবিতে।

ছবি: সংগৃহীতক্যাটরিনা কাইফ
অডি কিউ ৭ এবং অডি কিউ ৩ গাড়ির মালিক জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

ছবি: সংগৃহীতপ্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কার রয়েছে চোখধাঁধানো গাড়ির কালেকশন। বলিউডের প্রথম অভিনেত্রী হিসেবে তিনিই রোলস রয়েস গাড়ির মালকিন হয়েছিলেন। রোলস রয়েস গোস্ট, বিএমডব্লিউ ৭ সিরিজ হোয়াইট এডিশন, বিএমডব্লিউ ৭ সিরিজ, পোস কায়য়েন, মার্সিডিজ বেঞ্চ ই-ক্লাস গাড়ির মালিক তিনি।

মল্লিকা শেরাওয়াত
এ অভিনেত্রী ব্যবহার করেন ল্যামবোর্গহিনি অ্যাভানটাডোর এসভি মডেলের গাড়ি।

শ্রদ্ধা কাপুর
এ অভিনেত্রী একটি কালো রঙের এসইউভি কিনেছেন। এর আগে একটি জার্মান গাড়ি ব্যবহার করতেন শ্রদ্ধা। যেটি ছিলো তার বাবা শক্তি কাপুরের দেওয়া উপহার।

ছবি: সংগৃহীতসানি লিওন
মাসেরিটি গাড়ির মালিক সানি লিওন। এটি তাকে উপহার দিয়েছেন তার স্বামী ড্যানিয়েল ওয়েবার।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭
বিএসকে/এসও

অন্তর্ভুক্ত বিষয়ঃ বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa