ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হাসপাতালে ভর্তি লেডি গাগা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
হাসপাতালে ভর্তি লেডি গাগা লেডি গাগা (ছবি: সংগৃহীত)

হাসপাতালে ভর্তি হয়েছেন পপতারকা লেডি গাগা। এ কারণে ব্রাজিলের রক ইন রিও উৎসবে গান শোনাতে পারছেন না তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ভক্তদের উদ্দেশে গাগা লিখেছেন, ‘ব্রাজিল, রক ইন রিওতে আসার মতো সুস্থ নই আমি। এজন্য বিষণ্ন লাগছে।

আপনাদের জন্য সব করতে পারি। কিন্তু এখন শরীরের প্রতি যত্ন নিতে হচ্ছে। আপনারা অনুগ্রহ করে বিষয়টি বুঝতে পারবেন আশা করছি। কথা দিচ্ছি, শিগগিরই এসে গান-বাজনা করবো। আমি খুব দুঃখিত এবং আপনাদের অনেক ভালোবাসি। ’

‘ব্যাড রোমান্স’খ্যাত এই তারকা আগেই জানিয়েছিলেন যে, তিনি ফাইব্রোমাইলজিয়া রোগে ভুগছেন। এর ফলে শরীর জুড়ে ব্যথা হয়, ক্লান্তি আসে। এ ছাড়া দুশ্চিন্তা ও স্মৃতিজনিত সমস্যাও দেখা দেয়।

হাসপাতালে বিছানায় তোলা একটি স্থিরচিত্র শেয়ার করে গাগা লিখেছেন, ‘হাসপাতালে নিয়ে আসা হয়েছে আমাকে। এটি সাধারণ ব্যথা নয়। প্রচণ্ড ব্যথায় ভুগছি। তবে ভালো চিকিৎসকরা আমাকে পর্যবেক্ষণে রেখেছেন। আমার ভালোবাসা ভুলে যাবেন না। মনে পড়ে, এক বছর আগে আমার গলায় শিশুদের দিয়ে রিও লেখা উল্কি আঁকিয়েছিলাম। রিও আমার হৃদয়ের বিশেষ স্থানে আছে, থাকবে। ’

এর আগে অসুস্থতার কারণে চলতি মাসের শুরুতে কানাডার মন্ট্রিলে কনসার্ট বাতিল করেন লেডি গাগা। আগামী মাসে সংগীত সফরের অংশ হিসেবে তার যুক্তরাজ্য যাওয়ার কথা রয়েছে। এ ছাড়া আগামী ২২ সেপ্টেম্বর মুক্তি পাবে ৩১ বছর বয়সী এই তারকার ওপর নির্মিত প্রামাণ্যচিত্র ‘গাগা: ফাইভ ফুট টু’। এতে রয়েছে তার সংগীত জীবনের নেপথ্যের গল্প।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।