ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ক্যাটরিনাকে হেলিকপ্টার উপহার (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
ক্যাটরিনাকে হেলিকপ্টার উপহার (ভিডিও) ক্যাটরিনা কাইফ (ছবি: সংগৃহীত)

অভিনেত্রী হিসেবে ক্যাটরিনা কাইফ হয়তো এখন সবচেয়ে বেশি প্রিয় যশরাজ ফিল্মসের। তাইতো তাদের বড় বাজেটের ছবিগুলোতে প্রধান নারী চরিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন ক্যাট। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘টাইগার জিন্দা হ্যায়’ ও ‘থাগস অব হিন্দুস্তান’।

সম্প্রতি দুবাইতে ‘এক থা টাইগার’ ছবির সিক্যুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’র দৃশ্যধারণ শেষ করেছেন ক্যাটরিনা কাইফ। শুটিং শেষ হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন বলিউডের এই অভিনেত্রী।

যেখানে তার সঙ্গে আরও রয়েছেন পরিচালক আলি আব্বাস জাফর।

চমকপ্রদ তথ্য হলো, ওই ভিডিওতে আলি আব্বাস জানান, অভিনয়ে মুগ্ধ হওয়ায় প্রযোজক আদিত্য চোপড়া ক্যাটরিনাকে একটি হেলিকপ্টার উপহার দিয়েছেন। আর ভিডিওতে সেটিও দেখান ক্যাট।

‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে ক্যাটরিনা কাইফের বিপরীতে রয়েছেন সালমান খান। বড়দিনে মুক্তি পাবে ছবিটি। এটি প্রযোজনা করছে যশরাজ ফিল্মস।

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’-এর কাজও রয়েছে ক্যাটের হাতে। বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত ছবিটিতে ক্যাটরিনা সহশিল্পী হিসেবে পেয়েছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন ও আমির খান।

** ক্যাটরিনার শেয়ার করা ভিডিও:

 
বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।